বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
HomeUncategorized১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে মির্জা ফখরুল

১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে মির্জা ফখরুল

বাসায় একজন আত্মীয়ের করোনা ভাইরাস শনাক্ত হওয়ায় স্বেচ্ছায় ১৪ দিনের কোয়ারেন্টাইনে রয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে অনুষ্ঠিত এক ভার্চুয়াল আলোচনা সভায় অংশ নিয়ে নিজেই এ তথ্য জানান ফখরুল।

বিএনপির একটি সূত্র জানায়, মির্জা ফখরুলের শ্যালক কাজী একরামুল রশীদের করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। তিনি ফখরুলের উত্তরার বাসায় ছিলেন। অসুস্থ হওয়ার পর তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরামের এক অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দিয়ে ফখরুল বলেন, ‘আমি দুঃখিত, আপনাদের এই অনুষ্ঠানে উপস্থিত হতে পারিনি। আমার বাসায় করোনা ধরা পড়েছে। ফলে আমাকে ১৪ দিনের আইসোলেশনে থাকতে হচ্ছে।

মির্জা ফখরুল বলেন, ‘করোনা এখন সব জায়গায় ছড়িয়ে পড়েছে। আমাদের সিনিয়র লিডার মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, আমাদের মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসসহ অনেকে করোনায় আক্রান্ত হয়েছেন। অনেক নেতাকে আমরা এই করোনায় হারিয়েছি।

নেতাকর্মীদের উদ্দেশে বিএনপি মহাসচিব বলেন, আমি অনুরোধ সবাইকে করবো, এখন একটা কঠিন সময়, একটা দুঃসময়। এই দুঃসময়ে আমাদের জেগে উঠতে হবে। জেগে উঠতে হবে মনের দিক থেকে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর