বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
HomeUncategorizedগনতন্ত্র আজ কবরে, মাটি দেয়ার অপেক্ষায়; ডা. জাফরুল্লাহ

গনতন্ত্র আজ কবরে, মাটি দেয়ার অপেক্ষায়; ডা. জাফরুল্লাহ

টাঙ্গাইল সংবাদদাতা: গণস্বাস্থের প্রতিষ্ঠাতা ডা: জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, সরকার সবার কন্ঠরোধ করে রেখেছে। গনতন্ত্র আজ কবরে শুয়ে আছে, এখন এটাকে মাটি দেয়ার অপেক্ষা। এটাকে আমাদের বাচাতে হলে সকলের সম্মিলিতভাবে আন্দোলন ছাড়া কোন পথ নাই।

মঙ্গলবার সকালে মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪৪ তম মৃত্যুবার্ষিকীতে মাজারে শ্রদ্ধা জানাতে এসে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

সরকারের উদ্যেশ্যে তিনি বলেন, আজকে চারিদিকে যে অরাজগতা, বাংলাদেশ যেভাবে মাফিয়া রাষ্ট্রের দিকে যাচ্ছে, এটা আমরা কালেই ভারতের শিকিমে পরিনতো হয়ে যাবো। আমাদের সবাইকে চোখ কান খোলা রেখে বুজে অগ্রসর হতে হবে। সবার মুক্তিই একমাত্র গণতন্ত্র। আমরা জীবন্ত গনতন্ত্র দেখতে চাই, জবাব দিহীতা দেখতে চাই এবং মানুষের কথা বলার অধিকার চাই। সরকার যেভাবে মানুষের কন্ঠরোধ করে রেখেছে সেভাবে দেশ চলতে পারেনা। দেশ ধীরে ধীরে মাফিয়া রাষ্ট্রে পরিনত হচ্ছে যেকোন দিন দেশ ভারতের সিকিমে পরিনত হয়ে যাবে। এ সময় তার সাথে অন্যন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর