বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
HomeUncategorized‘আমার মেয়েকে বিয়ে করবেন না, জীবন নরক হয়ে যাবে’

‘আমার মেয়েকে বিয়ে করবেন না, জীবন নরক হয়ে যাবে’

সব বাবা মা-ই চান মেয়ের ভালো ঘরে বিয়ে হোক। পাত্রপক্ষকে আকৃষ্ট করতে মেয়ের গুণের কথা তুলে ধরতে ভুল করেন না। কেউ কেউ তো বাড়িয়েও বলেন অনেক সময়। খবর সংবাদ প্রতিদিনের।

অথচ কলকাতার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর মা কি না নিজের মেয়েরই বদনাম করে বেড়ালেন! সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন ঋতাভরী। সেখানে তার মাকে দেখা গেল, মেয়ের গুণ বাদ দিয়ে দোষের কথাই বলছেন।

মেয়েকে যারা বিয়ে করতে চান- তাদের শতরুপার পরামর্শ, ‘একদম একে বিয়ে করবেন না, জীবন hell (নরক) হয়ে যাবে। সকালবেলা প্রস্তুত হতে হবে, ওর কীরকম মুড আছে, সেই অনুযায়ী ব্রেকফাস্ট বানাতে হবে।’
আসল কাহিনি কি? ভিডিওটি মূলত মজা করেই পোস্ট করেছেন ঋতাভরী। এতে পরিচালক মা শতরূপা সান্যালকে অভিনেত্রী অনুরোধ করেন, তাকে অনেকেই বিয়ে করতে চায়। তাদের উদ্দেশ্যে মা যেন কিছু বলেন।

তখন শতরুপা এসব কথা বলেন। তবে মায়ের কথায় হেসে ফেলে তাকে ক্যামেরার সামনে থেকে সরিয়ে নিয়ে যান ঋতাভরী। আর ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মায়ের কথা বিশ্বাস করবেন না।’

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর