রবিবার, অক্টোবর ২, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েরাজশাহীতে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

রাজশাহীতে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

রাজশাহী দুর্গাপুরে মোটরসাইকেল কিনে না দেওয়ায় অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক কলেজ শিক্ষার্থী। সোমবার বিকেলে উপজেলার চৌপুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই শিক্ষার্থীর নাম হাসিবুল হাসান শান্ত (২২) সে চৌপুকুরিয়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। শান্ত নাটোর সিরাজ উদদৌলা কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয়রা জানায় , হাসিবুল হাসান শান্ত তার বাবার কাছ থেকে বেশ কিছুদিন আগ থেকে একটি মোটরসাইকেল কিনে চেয়েছিলেন। কিন্তু তার বাবা সেই মোটরসাইকেল কিনে না দেওয়ায় অভিমান করে আত্মহত্যা করেছে । সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে সবার অগোচরে নিজ শয়ন কক্ষে তীরের সাথে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে সে । পরে তাঁর পরিবারের সদস্যরা দেখতে পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় রশি কেটে তার মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ হাসমত আলী জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। তবে এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর