বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়ে৮নং ওয়ার্ডের নাগরিকদের সাথে সেলিম মিয়া’র মত বিনিময় সভা

৮নং ওয়ার্ডের নাগরিকদের সাথে সেলিম মিয়া’র মত বিনিময় সভা

সাভার পৌরসভার ৮নং ওয়ার্ডে সচেতন নাগরিকদের নিয়ে মতবিনিময় সভা করেছেন পৌরসভার প্যানেল মেয়র ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর সেলিম মিয়া। শনিবার দুপুর ১২টায় রাজাসনের গ্যারেজ এলাকায় এ সভার আয়োজন করা হয়।

এসময় পৌরসভার ৮নং ওয়ার্ডের চার-পাচঁশ মুরব্বীসহ সকল শেণীর নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভার শুরুতেই পৌর কাউন্সিলর তার স্বাগত বক্তব্যে দীর্ঘ ৫ বছর পৌরসভার ৮নং ওয়ার্ডের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, আজ আমি আপনাদের আদালতে হাজির হয়েছি। আপনাদের যে, কোন প্রশ্নের জবাব দেওয়ার জন্য। আপনাদের খাদেম হিসাবে কতটুকু দায়িত্ব পালন করতে পেরেছি জানি না। তবে বুকে হাত রেখে বলতে পারি পৌর পরিষদে কোন ধরনের দুর্নীতি করিনি। অন্যায় করিনি। স্বজনপ্রীতি করিনি। যে দুর্নীতি, অন্যায় ও স্বজনপ্রীতিকে প্রশয় না দেওয়ার জন্য নিজের কাছের অনেক প্রিয়জন আজ দুরে চলে গেছে। তাতেও তিনি সন্তুষ্ট। মানুষের প্রয়োজনে পাশে ছিলেন। উল্লেখ করে বলেন সামনে নির্বাচন করবো কি না সেটা বড় নয়। বড় হল এলাকার উন্নয়ন সহ আপনাদের সেবা করতে পারলাম কিনা? এ সময় ৮নং ওয়ার্ডের বেশ কয়েক মুরব্বীগণ বক্তব্য দেন।

তারা সাভার পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর সেলিম মিয়াকে পুণরায় নির্বাচিত করার অনুরোধ জানিয়ে বলেন, আমরা এলাকার উন্নয়ন চাই। পল্লীঘেরা অবহেলিত সাভার পৌরসভার ৮নং ওয়ার্ডে বিভিন্ন এলাকায় যে সকল রাস্তা করা ছিল কল্পনাতিত সেই সব রাস্তা মাটি ভরাটসহ বিভিন্ন সড়কের উন্নয়ন, প্রয়োজনীয় ড্রেনেজ ব্যবস্থা করা একমাত্র কাউন্সিলর সেলিম মিয়ার জন্যই সম্ভব হয়েছে। যার কারণে সাভার পৌরসভার ৮নং ওয়ার্ডে এখন বড় কয়েকটি পোশাক কারখানা সহ বিভিন্ন কারখানা হয়েছে। এতে এলাকার মানুষের জীবন যাপনের মান উন্নীত হয়েছে। তাই একমাত্র কাউন্সিলর সেলিমই পারে উল্লেখ করে তারা বলেন ৮নং ওয়ার্ডবাসীকে এগিয়ে নিতে আবারো কাউন্সিলর সেলিম মিয়ার প্রয়োজন রয়েছে। বিধায় তাকে আগামী নির্বাচনে পূনরায় বিজয়ী করার আহবান জানিয়ে তারা বলেন আমরা কথায় নয় উন্নয়নে বিশ্বাসী।

এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আমীর হোসেন টিপু, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী দেলোয়ার হোসেন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ মিয়া, সাভার অধরচন্দ্র উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক মোঃ হারুন, বিশিষ্ট সমাজ সেবক হাবিবুর রহমান সাবান আলী, এ্যাডঃ করিম, মোঃ আমির আলী, নুরুল হক মিয়া, ধরেন্ডা খ্রিস্টান কোঅপারেটিভ ক্রেডিট এর প্রেসিডেন্ট মাইকেল ডি গমেজসহ এলাকার সহস্রাধিক গন্যমান্য ব্যক্তিবর্গ।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর