মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
HomeUncategorizedশিল্পকলা একাডেমির পরিচালক হলেন আফসানা মিমি

শিল্পকলা একাডেমির পরিচালক হলেন আফসানা মিমি

বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক হলেন জনপ্রিয় টিভি তারকা ও মঞ্চকর্মী আফসানা মিমি। আগামী তিন বছরের চুক্তি ভিত্তিক তাকে নিয়োগ দিয়েছে সরকার। আফসানা মিমি জানান, গত ১১ নভেম্বর তার চুক্তির কাজটি সম্পন্ন হয়।

তিনি বলেন, ‘নাটক করে জীবনের বেশিরভাগ সময় কাটিয়ে দিলাম। আমার সমস্ত ভাবনায় নাটকের উন্নয়ন। কাজেই এই নিয়োগে সরকারের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। আমি ভীষণ খুশি।’

নব্বই দশকে মঞ্চ নাটক দিয়ে অভিনয়ে পথচলা শুরু আফসানা মিমির। দেশ সেরা নাটকের দল নাগরিক নাট্য সম্প্রদায়ে যোগ দেন তিনি। এই দলের হয়ে নিয়মিত কাজ করেছেন বহু বছর। তবে গেল কয়েক বছর ধরে কেবল নাটক পরিচালনায়ই বেশি সময় দিচ্ছেন তিনি। একের পর এক নির্মাণ দিয়ে দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন তিনি।

উল্লেখ্য, নব্বই দশকে আফসানা মিমি প্রথম আলোচনায় আসেন ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে অভিনয় করে। এ ছাড়া তার অভিনীত ছবি ‘চিত্রা নদীর পাড়ে’, ‘নদীর নাম মধুমতি’ দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর