সোমবার, অক্টোবর ৩, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
HomeUncategorizedআগুন সন্ত্রাস মেনে নেওয়া যায় না : জিএম কাদের

আগুন সন্ত্রাস মেনে নেওয়া যায় না : জিএম কাদের

জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ১২ নভেম্বর কারা বাসে আগুন দিয়েছে তা বের করতে হবে। সরকার বিএনপিকে দোষ দিচ্ছে, বিএনপি বলছে তারা দায়ী নয়। আগুন সন্ত্রাস মেনে নেওয়া যায় না। কোনোমতেই দেশকে অস্থিতিশীল করতে দেওয়া যাবে না। আগুন সন্ত্রাস প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

শনিবার তার বনানী কার্যালয়ে জাতীয় মৎস্যজীবী পার্টির পরিচিতি ও মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন।

জিএম কাদের বলেন, জাপা বাংলাদেশের রাজনীতিতে প্রথম বা দ্বিতীয় শক্তি হিসেবে টিকে থাকতে চায়। এখন সবাই অনুধাবন করছেন এরশাদের স্বাস্থ্যনীতি ও শিক্ষানীতি বাস্তবায়ন জরুরি হয়ে পড়েছে।

তিনি বলেন, বিরোধিতার জন্য বিরোধিতা করে এরশাদের সংস্কারমূলক কর্মকাণ্ডকে বিতর্কিত করতেই তাকে স্বৈরাচার বলা হয়েছে। দেশের মানুষ এখন উপলব্ধি করতে শুরু করেছে, এরশাদই প্রকৃত দেশপ্রেমিক রাষ্ট্রনায়ক ছিলেন।

সভায় জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, গ্রামের বাজারে মাছ বিক্রি করতেও ক্ষমতাসীনদের টোল দিতে হয়, এটা সভ্য সমাজে বেমানান। দেশ থেকে হাজার কোটি টাকা পাচার হয়েছে। কিন্তু সরকার সেই টাকা দেশে ফেরত আনতে উদ্যোগ নিচ্ছে না। তিনি বলেন, দেশের মানুষ ভোটের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছেন। মানুষ ভোটকেন্দ্রে যেতে চায় না।

মৎস্যজীবী পার্টির সভাপতি আজাহার সরকারের সভাপতিত্বে ও মীর সামসুল আলম লিপটনের পরিচালনায় মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন- ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, অ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রমুখ। এদিকে, কয়েকজন নারী সংগঠক জিএম কাদেরের হাতে ফুল দিয়ে জাপায় যোগ দেন।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর