বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
HomeUncategorizedলাইফ সাপোর্টে আজিজুল হাকিম

লাইফ সাপোর্টে আজিজুল হাকিম

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে অভিনেতা আজিজুল হাকিমকে। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার ভোরে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেন উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদ। তিনি বলেন, ‘হাকিম ভাইয়ের অবস্থা খুব একটা ভালো না। জিনতা হাকিম ভাবী ও তাদের সন্তানও করোনা আক্রান্ত ছিল। হাকিম ভাইয়ের অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে আনা হয় এবং মাঝ রাতে আইসিইউতে নেওয়া হয়। অবস্থা উন্নতির দিকে কবে যাবে তা চিকিত্সকরা এখনো নিশ্চিত করে কিছু বলতে পারছেন না।’

জ্বর আসার পর আজিজুল হাকিম, তার স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিম গত মঙ্গলবার করোনা পরীক্ষা করান। তাদের তিনজনেরই করোনা রিপোর্ট ‘পজিটিভ’ আসে। এরপর চিকিৎসকের পরামর্শে বাসা থেকেই চিকিৎসা নিচ্ছিলেন তারা।

তবে শ্বাসকষ্টজনিত সমস্যা থাকায় বৃহস্পতিবার রাতে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয় এবং এর কয়েক ঘণ্টা পর তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেওয়া হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার ভোরে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

অভিনেতা আজিজুল হাকিমের স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিম এখনো সা থেকেই চিকিৎসা নিচ্ছেন।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর