মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeআন্তর্জাতিক'কারাগারে আমার বাথরুমেও ক্যামেরা লাগানো ছিলো'

‘কারাগারে আমার বাথরুমেও ক্যামেরা লাগানো ছিলো’

পাকিস্তান মুসলিম লীগ-নেওয়াজ (পিএমএল-এন) ভাইস প্রেসিডেন্ট মারইয়াম নেওয়াজ শরীফ বলেছেন, আমাকে কারাগারে নেয়ার পর কারাকর্তৃপক্ষ আমার সেল থেকে শুরু করে বাথরুমে পর্যন্ত ক্যামেরা লাগিয়েছে। গতকাল বৃহস্পতিবার পাকিস্তানি গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে এমন অভিযোগ করেন তিনি বলে জানিয়েছে এনডিটিভি।

মারইয়াম বলেন, আমি দুইবার কারাগারে গিয়েছি। একজন নারী হিসেবে কারাকর্তৃপক্ষ আমাকে মূল্যায়ন করেনি। আমার সেল ও বাথরুমে তারা ক্যামেরা লাগিয়েছে। পাকিস্তান সরকারের মদদেই এই কাজ হয়েছে। যা তারা কোনোদিন জনসম্মুখে বলবে না।

পাকিস্তান সরকারকে উল্লেখ করে তিনি বলেন, সরকারি মদদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কারো রুমে প্রবেশ করে তারা বাবার সামনেই আটক করে নিয়ে যায় এবং ব্যক্তিগতভাবে আক্রমণ করে থেকে, তাহলে ধরে নিতে হবে এই রাষ্ট্রে কোনো নারীই নিরাপদ নয়।

গত বছর, অর্থ-পাচারের মামলায় মারইয়ামকে আটক করে পুলিশ। সেমময় তিনি দাবী করেন, আইন অমান্য করে তাকে গ্রেফতার করা হয়েছে এবং এটি রাজনৈতিক হয়রানি ছাড়া আর কিচুই না।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর