মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েসুজানগরের আসাগেট-ত্রিমোহনী বাজার সড়কের বেহালদশা

সুজানগরের আসাগেট-ত্রিমোহনী বাজার সড়কের বেহালদশা

সুজানগর (পাবনা) সংবাদদাতা: পাবনার সুজারগরের সাগরকান্দী ইউনিয়নের আসাদগেট থেকে ত্রিমোহনী বাজার পর্যন্ত সড়কের বিভিন্ন জায়গা থেকে ভেঙ্গে এবং কার্পেটিং উঠে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এতে এলাকাবাসীর সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে।

সাগরকান্দী ইউপি চেয়ারম্যান শাহীন চৌধুরী জানান, ২০১১ সালের দিকে আসাদগেট থেকে ত্রিমোহনী বাজার পর্যন্ত ২ কিলোমিটার ওই সড়ক স্থানীয় সরকার প্রকৌল বিভাগের উদ্যোগে পাকা করা হয়। এর পর দীর্ঘ প্রায় ১০বছর পেরিয়ে গেলেও সড়কটি সংস্কার করা হয়নি। ফলে সড়কের অধিকাংশ জায়গা থেকে ভেঙ্গে এবং কার্পেটিং উঠে গেছে। স্থানীয় আওয়ামী লীগ নেতা সরদার তোফায়েল আহমেদ বলেন সড়কটি দিয়ে আশপাশের ৪/৫টি গ্রামের হাজার হাজার মানুষ ভ্যান, ইজিবাইক এবং অটোরিকশাসহ বিভিন্ন যানবাহনযোগে সাগরকান্দী বাজার, ইউনিয়ন পরিষদ ও সাগরকান্দী পুলিশ ক্যাম্পে যাতায়াত করেন। সেই সঙ্গে ওই একই সড়ক দিয়ে এলাকার শিক্ষার্থীরা তালিমনগর স্কুল এন্ড কলেজ এবং তালিমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাতায়াত করে। কিন্তু সড়কটির বিভিন্ন জায়গা থেকে কার্পেটিং উঠে খানাখন্দ সৃষ্টি হওয়ায় ওই সকল যানবাহনের পাশাপাশি এলাকাবাসীর চলাচলে চরম বিঘ্ন সৃষ্টি হচ্ছে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল সালাম বলেন অনেক সময় ঝুঁকিপূর্ণ ওই সড়ক দিয়ে চলতে গিয়ে বিশেষ করে ইজিবাইক এবং অটোরিকশা দুর্ঘটনা কবলিত হয়ে হতাহতের ঘটনা ঘটছে। সবচেয়ে বেশি অসুবিধা হচ্ছে এলাকার গুরুতর অসুস্থ রোগীদের। সড়কটি ভেঙ্গে যাওয়ায় এ্যাম্বুলেন্স চলাচল ব্যাহত হচ্ছে। এতে ওই সকল রোগীদের উন্নত চিকিৎসার জন্য দ্রুত কোন হাসপাতালে নিতে বেগপেতে হচ্ছে। পাশাপাশি এলাকায় আগুন লাগলে একই কারণে ফায়ার সার্ভিসের গাড়ী ঢুকতে বিলম্ব হয়। সেকারণ অনেক সময় এলাকাবাসীর জানমালের ক্ষতি হয় বলেও ভুক্তভোগীরা জানান। উপজেলা প্রকৌশল আবুল হাশেম বলে শিগগিরই সড়কটি সংস্কারের উদ্যোগ নেওয়া হবে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর