সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েটাঙ্গাইলে সিএনজি-ট্রাক সংঘর্ষে নিহত ২

টাঙ্গাইলে সিএনজি-ট্রাক সংঘর্ষে নিহত ২

টাঙ্গাইল সংবাদদাতা: টাঙ্গাইলের ঘাটাইলের ট্রাক ও সিএনজি’র মুখোমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এঘটনায় ৫ জন আহত হয়ছেন। বৃহস্পতিবার বিকেলে উপজেলার গারো বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, করুনা বেগম (৩০) জামালপুরের সরিষাবাড়ির আব্দুর রশিদের স্ত্রী এবং শাহিনা বেগম (২১) টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার কেন্দুয়া গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী। নিহতরা সর্ম্পকে ভাবি ও ননদ লাগে।

এ ব্যাপারে ঘাটাইল সাঘরদিঘী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই জাকির হোসেন বলেন, হতাহতরা গাজীপুর থেকে সিএনজি ভাড়া করে সরিষাবাড়ির উদ্যেশ্য রউনা হয়। পথিমধ্যে সিএনজিটি উপজেলার গারো বাজার এলাকায় পৌছলে গারোবাজার থেকে ছেড়ে যাওয়া সাঘরদিঘীগামী একটি খালি ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে করুনা বেগম নামের এক নারীর মৃত্যু হয়। এ ঘটনায় সিএনজি’র ড্রাইভারসহ আরো ৬ জন আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক এক নারীকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে ২ জন শিশু, একজন মহিলা, একজন পুরুষ এবং সিএনজির ড্রাইভার আহত হয়। এ ঘটনায় ট্রাক এবং ট্রাকের ড্রাইভারকে আটক করা হয়েছে।

তিনি স্থানীয়দের বরাত দিয়ে আরো বলেন, করুনা বেগমের মা গ্রামের বাড়িতে মারা যায়। এ সংবাদ শুনে তিনিসহ ৫ জন গ্রামের বাড়ির উদ্যেশ্য রউনা হয়। পরে পথিমধ্যেই এ দুর্ঘটনা ঘটে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর