সোমবার, অক্টোবর ৩, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeরাজধানীউত্তরায় ভোট কেন্দ্রে ককটেল বিস্ফোরণ, আটক ২

উত্তরায় ভোট কেন্দ্রে ককটেল বিস্ফোরণ, আটক ২

ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে রাজধানীর উত্তরার ৮নং সেক্টরের একটি ভোট কেন্দ্রে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বেলা ১০টা ৫০ মিনিটে মালেকাবানু আদর্শ বিদ্যানিকেতন স্কুল কেন্দ্রে এ ঘটনা ঘটে। ককটেল বিস্ফোরণের ঘটনায় সন্দেহভাজন দুজনকে আটক করেছে পুলিশ।

এ সময় টানা ১৭টি ককটেল বিস্ফোরিত হয় এবং কয়েকটি অবিস্ফোরিত থেকে যায়। কেন্দ্র উপস্থিত ভোটার আতঙ্কিত হয়ে এদিক-সেদিক ছোটাছুটি শুরু করে। কয়েকজন ভোটার পড়ে গিয়ে আহত হয়েছেন।

কারা ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে, জানতে চাইলে এই কেন্দ্রে দায়িত্বরত ওসি নুর আলম কোনো মন্তব্য করতে রাজি হননি।

সেখানে উপস্থিত আরেক পুলিশ কর্মকর্তা বলেন, কারা ককটেল বিস্ফোরণ ঘটনা ঘটিয়েছে তা এই মুহূর্তে বলা সম্ভব নয়। তবে আমরা ধারণা করছি, পাশের ভবন থেকে ককটেলগুলো ছোড়া হয়েছে।

ককটেল বিস্ফোরণের ঘটনার পর মালেকাবানু আর্দশ বিদ্যানিকেতন স্কুলের কেন্দ্র পরিদর্শনে আসেন ঢাকা-১৮ উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাবিব হাসান।

তিনি বলেন, আমার প্রতিপক্ষ ককটেল বিস্ফোরণ করে ভোটারদের ভয় দেখিয়ে ভোট দিতে বিরত রাখতে চায়। কারণ তারা জানে মানুষ নৌকায় ভোট দেবে, ধানের শীষে নয়। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে। আশা করি তাদের পরিচয় জানতে পারবেন।

ঘটনার বিষয়ে জানতে ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপির প্রার্থী জাহাঙ্গীরের মোবাইল ফোনে কল করে তাকে পাওয়া যায়নি।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর