শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২
spot_img
Homeদেশজুড়েনতুন পোশাকের প্রলোভনে স্কুলছাত্রীকে চাচাতো ভাইয়ের ধর্ষণচেষ্টা

নতুন পোশাকের প্রলোভনে স্কুলছাত্রীকে চাচাতো ভাইয়ের ধর্ষণচেষ্টা

বরিশাল সদর উপজেলায় নতুন পোশাক কিনে দেওয়ার কথা বলে আবাসিক হোটেলে নিয়ে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে তার চাচাতো ভাইয়ের বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার রাতে এ বিষয়ে একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার। মামলায় ওই স্কুলছাত্রীর চাচাতো ভাই বাদলকে প্রধান আসামি ও সহযোগিতার অভিযোগে মিম নামে এক তরুণীকে আসামি করা হয়েছে।

ভুক্তভোগী স্কুলছাত্রী জানায়, নতুন পোশাক কিনে দেওয়ার কথা বলে গত ১৫ অক্টোবর দুপুরে তাকে নগরীর হাজী মহসিন মার্কেটে নিয়ে যান চাচাতো ভাই বাদল। পরে পাশের একটি আবাসিক হোটেলে নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালান তিনি। এ সময় ভুক্তভোগী চিৎকার করায় বাদল তাকে ধর্ষণ করতে পারেননি।

ওই ছাত্রী আরও জানায়, লোকলজ্জা আর ভয়ে এতদিন সে কাউকে কিছু জানায়নি। তবে পরে বাদল আর যেন কারও সঙ্গে এমন অপকর্ম করতে না পারে সেজন্য বিচারের দাবিতে থানায় অভিযোগ দেওয়ার সিদ্ধান্ত নেয় সে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বরিশাল কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, ‘ভুক্তভোগীর বাবার অভিযোগের ভিত্তিতে সেই হোটেলে খোঁজ নেওয়া হয়। ওই হোটেলের রেজিষ্ট্রার খাতায় অভিযুক্ত বাদলের নাম থাকার সত্যতা পাওয়া গেছে। আসামি বাদল ও সহযোগী মিমকে ধরতে অভিযান চালানো হচ্ছে।’

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর