শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২
spot_img
Homeদেশজুড়েমেহেরপুরে দুই সাংবাদিকের উপর হামলা, ক্যামেরা ভাংচুর

মেহেরপুরে দুই সাংবাদিকের উপর হামলা, ক্যামেরা ভাংচুর

মেহেরপুর সংবাদদাতা: ডিবিসি নিউজের মেহেরপুর প্রতিনিধি আবু আক্তার করন সহ দুজন সাংবাদিককের উপর হামলা মারধর ও ক্যামেরা ভাংচুর করেছে মেহেরপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আব্দুল কাদের সহ তার সহযোগিরা। রবিবার সকাল ১১ টায় মেহেরপুর জেলা সমাজ সেবা অফিসে অনিয়মের অভিযোগে সংবাদ সংগ্রহ করতে গেলে তাদের উপর হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় মেহেরপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আব্দুল কাদের,কর্মচারী সাজ্জাদ হোসেন ও ড্রাইভার মিলন হোসেনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৮/৯ জনের বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

ডিবিসি নিউজের মেহেরপুর প্রতিনিধি আবু আক্তার করন জানান, সরকারি গাড়ী ব্যক্তিগত কাজে ব্যবহার সহ হিজরা প্রশিক্ষণে ভাতা আত্মসাৎ ও নিজ অফিসের পাশে গোপন কক্ষে মনোরঞ্জনের ব্যবস্থার জন্য বেডরুম ব্যবহার করে আসছিল এমন অভিযোগের প্রেক্ষিতে ডিবিসি নিউজের ক্যামেরা পার্সন ও বিডি রয়টার্স ডটকমের প্রতিনিধি জাকির হোসেনকে সাথে নিয়ে সংবাদ সংগ্রহের জন্য মেহেরপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের পৌছালে আকস্মিক ভাবে উপ-পরিচালক মোঃ আব্দুল কাদেরের নেতেৃত্বে তার সহযোগিরা হামলা চালিয়ে মারধর করার পর ক্যামেরা ও কডলেস মাইক্রোফোন ভেঙে দেয়। এরপর দুটি ম্যামোরি কার্ড ও নগত ৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে অফিস কক্ষে আটকে রাখে তাদের। পরে অন্যান্য সংবাদকর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে। এদিকে সাংবাদিককে মারধরের ঘটনায় ফুঁসে উঠেছে মেহেরপুরে কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা। এ বিষয়ে কথা বলার জন্য মেহেরপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আব্দুল কাদেরের ব্যবহৃত মোবাইল ফোনে কল দেয়া হলে বন্ধ পাওয়া যায়।

মেহেরপুর সদর থানার ওসি শাহ মো: দ্বারা জানান,দুজন সাংবাদিককে মারধর ক্যামেরা ভাংচুরের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। পরবর্তীতে বিষয়টি উর্দ্ধর্ত্বন কর্তৃপক্ষের সাথে পরামর্শক্রমে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর