মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
HomeUncategorizedনুসরাত ফারিয়া বাংলাদেশের ‘সুপারওম্যান’

নুসরাত ফারিয়া বাংলাদেশের ‘সুপারওম্যান’

চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার হাতে এসে গেছে অলৌকিক ক্ষমতা। যে ক্ষমতা দিয়ে মানবদেহের জন্য ক্ষতিকর জীবাণূ ধ্বংস করবেন তিনি।এটি আসলে কোন সিনেমার দৃশ্য নয়। দেখা যাবে বিজ্ঞাপনে। যে বিজ্ঞাপনে নুসরাত ফারিয়া হাজির হচ্ছেন ‘সুপারওম্যান’ চরিত্রে।

বিজ্ঞাপনটি ‘এসএমসি’র জীবাণুনাশক একটি পণ্যের। সম্প্রতি বিজ্ঞাপনটির শুটিং শেষ করেছেন ফারিয়া। এটি নির্মাণ করেছেন আদনান আল রাজীব।

বিজ্ঞাপনটি কাজ করে বেশ উচ্ছ্বসিত নুসরাত ফারিয়া। জানালেন, সুপারওম্যান চরিত্রগুলো আমাদের স্বপ্নের চরিত্র। হলিউড ছবিগুলোতে যে চরিত্রগুলো আমাদের বেশ টানে। এবার সেই সুপারওম্যান চরিত্রে একটি বিজ্ঞাপনে কাজ করলাম। এতে সুপারহিরোর বেশে অভিনয় করে অন্যরকম এক ভালোলাগা কাজ করেছে।

বিজ্ঞাপনটি শিগগিরই প্রচারে আসবে বলে জানান নির্মাতা আদনান আল রাজীব।

এদিকে ‘পটাকা’র পর কিছুদিন হয় নুসরাত ফারিয়ার গাওয়া দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’ প্রকাশিত হয়েছে। গানটি বেশ দর্শক প্রিয়তা পায়। অন্যদিকে নুসরাত ফারিয়ার হাতে রয়েছে ‘অপারেশন সুন্দরবন’, ‘ঢাকা ২০৪০’ নামের দুটি ছবি।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর