সোমবার, অক্টোবর ৩, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeরাজধানীটুঙ্গীপাড়া বঙ্গবন্ধু সমাধি সৌধে ঢাকা-৫ সংসদের পুষ্পস্তবক অর্পণ

টুঙ্গীপাড়া বঙ্গবন্ধু সমাধি সৌধে ঢাকা-৫ সংসদের পুষ্পস্তবক অর্পণ

টুঙ্গীপাড়া বঙ্গবন্ধু সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ করেছেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু

শুক্রবার সকাল ৬টায় কাজী ভবনের সমানে থেকে ঢাকা-৫ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু স্বাস্থ্যবিধি মেনে নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনের জন্য টুঙ্গীপাড়ার উদ্দেশ্যে যাত্রা করেন।

শুক্রবার (৬ নভেম্বর) বেলা বারোটার পর ঢাকা-৫ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং নেতাকর্মীরা নিয়ে বেদির পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকার পর পবিত্র ফাতিহা পাঠ এবং বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করেন।

পরে তিনি বলেন, জাতির পিতার আদর্শে উজ্জীবিত হয়ে আমি রাজনীতিতে এসেছি। জাতির পিতার আদর্শ নিয়ে সারাজীবন রাজনীতি করে যাব। রাজনীতি একটি আদর্শ, আমি বঙ্গবন্ধুকে নেতা মেনেই তার আদর্শে জনসেবার জন্য রাজনীতিতে এসেছি। কোন হুমকি বা কোন বাধা বিপত্তি বা কোন লোভ-লালসা আমাকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি থেকে দূরে রাখতে পারবে না’। স্বাধীন বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনা দেশকে উন্নয়নের এক অন্যন্য স্থানে পৌছেছেন। সেই ধারাবাহিকতায় ঢাকা ৫ আসনেও কাজ করে যাওয়ার প্রত্যাশাও ব্যক্ত করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্যর সহধর্মিনী লায়লা আরজুমা, তার পুত্র কাজী রনি, জামাতা রাসেল। যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ মুন্না, ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী হাবিবুর রহমান (হাবু) ৪৮ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম অনু।৪৮ নং ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মারুফ, মাতুইয়াল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শান্ত নুর খান এবং বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

বিপুল ফরাজী, সম্পাদক, সময়ের সংবাদ বিডি।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর