মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeআন্তর্জাতিকএকদিকে ট্রাম্পপন্থীদের বিক্ষোভ, অপরদিকে প্রার্থনা

একদিকে ট্রাম্পপন্থীদের বিক্ষোভ, অপরদিকে প্রার্থনা

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে এগিয়ে জো বাইডেন। মাত্র ছয় ভোটের জন্য আটকে আছেন তিনি। কিন্তু সেটা মেনে নিতে পারছেন না ট্রাম্প ও তার সমর্থকরা।

ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তাল মিলিয়ে তার সমর্থকরাও নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চেষ্টা করে যাচ্ছেন। করছেন বিক্ষোভ। চলছে প্রার্থনা।

বিবিসির খবরে বলা হয়, অ্যারিজোনার ফিনিক্স শহরে ট্রাম্প সমর্থকদের বিক্ষোভ করতে দেখা গেছে। সেখানে বিক্ষোভরত ট্রাম্প সমর্থকদের প্রতি ভাষণ দেওয়ার জন্য হাজির হন উগ্র ডানপন্থী রেডিও শো-র হোস্ট অ্যালেক্স জোন্স (মাঝে)।

অপরদিকে নেভাডা অঙ্গরাজ্যের ট্রাম্প সমর্থকরা চান প্রতিটি ভোট যেন গণনা করা হয়। তাদের আশা, এতে হয়তো ট্রাম্প কিছুটা এগিয়ে যেতে পারবেন। এখানে অনেক সমর্থককে দেখা যায় ট্রাম্পের বিজয়ের জন্য প্রার্থনা করছেন।

নেভাডায় ট্রাম্পের চেয়ে এগিয়ে রয়েছেন বাইডেন। ইতোমধ্যে রাজ্যের ৯২ শতাংশ ভোট গণনা করা হয়ে গেছে।

দ্য গার্ডিয়ান জানায়, বর্তমানে সব মিলিয়ে এখন পর্যন্ত ২৬৪টি ইলেক্টোরাল ভোট নিয়ে এগিয়ে আছেন বাইডেন। আর ট্রাম্প পেয়েছেন ২১৪টি ইলেক্টোরাল ভোট।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর