বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েমহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২

মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২

বগুড়ার শেরপুরে মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকে যাত্রীবাহী বাসের ধাক্কায় ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। এতে আরও দুই ট্রাক চালক গুরুতর আহত হয়েছেন। তাদেরকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৬ নভেম্বর) বিকেলে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর আমবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনী গ্রামের হবিবর রহমানের ছেলে ট্রাকচালক মো. আবু বকর সিদ্দিক (৩০) ও তার হেলপার একই গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. আবু সাঈদ (২৮)।

হাইওয়ে পুলিশের শেরপুর দশমাইল ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আশরাফ আলী জানান, মহাসড়ক সম্প্রসারণ কাজে নিয়োজিত দুটি ট্রাক উক্ত স্থানে দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি যাত্রীবাহী বাস ট্রাক দুটির পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে একটি ট্রাকের চালক ও হেলপার ঘটনাস্থলেই নিহত হন। আর আরেক ট্রাকের চালক মো. জাকির হোসেন ও মো. সৈকত মিয়া আহত হন।

পরে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাদের বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

তিনি আরও জানান, দুর্ঘটনাকবলিত বাস-ট্রাক জব্দ করা গেলেও বাসের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর