বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েভাবির করা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ভাবির করা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি এস এম মাহবুব হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার ভোরে উপজেলার ভিটিদাউদপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মাহবুব হোসেন ওই গ্রামের সিফু মিয়ার ছেলে। মাহবুবের বড় ভাই প্রবাসী জাকির হোসেনের স্ত্রী রেহেনা আক্তারের দায়েরকৃত মামলার গ্রেপ্তারী পরোয়ানার আসামি হিসেবে তাকে গ্রেপ্তার করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, গত ৪ আগস্ট মাহবুবের বড় ভাই প্রবাসী জাকির হোসেনের স্ত্রী রেহানা আক্তার বাদী হয়ে তার স্বামী, দেবর ও শাশুড়িসহ ছয়জনকে আসামি করে ব্রাহ্মণবাড়িয়ার আদালতে মামলা দায়ের করেন। মামলার অপর আসামিরা হলেন-জাকির হোসেন, মোস্তফা হোসেন, নূরানী বেগম, শমলা খাতুন ও আইরিন আক্তার। পুলিশ জানায়, আদালত থেকে পাওয়া গ্রেপ্তারী পরোয়ানার আসামি হিসেবে মাহবুবকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলার বাদী রেহেনা আক্তারের অভিযোগ, তার স্বামী জাকির হোসেন নিজের পছন্দে তাকে বিয়ে করেন। কিন্তু স্বামীর পরিবারের লোকজন তাকে মেনে নিতে পারেনি। বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকেরা তাকে বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য নির্যাতন শুরু করে। সব কিছু জেনেও স্বামী তার ওপর হওয়া নির্যাতনের কোনো প্রতিবাদ করেননি।

অভিযোগে আরও জানান, স্বামী তাকে থাকার জন্য বাড়িতে একটি আলাদা ঘর করে দেন। এরপর থেকে তার ওপর নির্যাতন আরও বাড়তে থাকে। তিনি ঘরে ঢুকতে পারেননি, তাকে সবাই মিলে মারধোর করে বের করে দেয়। তার স্বামী বর্তমানে সৌদি আরবে আছেন।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ৪ আগস্ট মাহবুবের ভাবি রেহেনা আক্তারের আদালতে দায়ের করা মামলার গ্রেপ্তারী পরোয়ানার আসামি হিসেবে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর