শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২
spot_img
Homeখেলাধুলাদেশে ফিরেছেন সাকিব

দেশে ফিরেছেন সাকিব

নিষেধাজ্ঞা কাটিয়ে আবারো মাঠে ফেরার অনুমতি পেয়েছেন সাকিব আল হাসান। আর সেই লক্ষে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

বৃহস্পতিবার রাত ২টার পর তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এসময় তাকে স্বাগত জানান তার ভক্তরা। সাকিব বঙ্গবন্ধু টি-২০ কাপ খেলায় অংশ নেবেন।

দেশে ফিরেই সাকিব আল হাসান জানিয়ে দিলেন, কঠিন সময়ে সবাই পাশে ছিলেন। তিনি এর প্রতিদান দিতে চান। এদিকে আইসিসি অলরাউন্ডার র‌্যাংকিংয়ে এক নম্বরেই থাকার সুখবর পেয়েছেন দেশ সেরা এই ক্রিকেটার।

তিন দফা ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তথা আইসিসির দুর্নীতি দমন বিভাগকে অবহিত করেননি সাকিব আল হাসান। তাতেই গত অক্টোবরে নিষেধাজ্ঞার কবলে পড়েছিলেন তিনি। তার বিরুদ্ধে জুয়াড়িদের প্রস্তাব গোপন করার তদন্ত ২০১৮ সালের শেষ দিকে শুরু করেছিল আইসিসি।

ঢাকার উদ্দেশে বিমানে চড়ার আগে নিজের ইউটিউব চ্যানেলে সাকিব বলেন, ‘ঐ ঘটনা আসলে বিশ্বকাপের পারফরম্যান্সের সঙ্গে সম্পর্কিত নয়। তদন্ত শুরু হয়েছিল নভেম্বর-ডিসেম্বরের (২০১৮) দিকে। বিশ্বকাপের আগেই নিষিদ্ধ হতে পারতাম। সেটা হয়নি। তবে ওটা আমাদের মাথায় কাজ করেনি যে এটার কারণে ভালো করতে হবে।’

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর