বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েকুমিল্লায় করোনায় আক্রান্ত হয়ে আ'লীগ নেতার মৃত্যু

কুমিল্লায় করোনায় আক্রান্ত হয়ে আ’লীগ নেতার মৃত্যু

কুমিল্লায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদের মৃত্যু হয়েছে। তিনি কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ডাকসুর সাবেক সিনেট সদস্য। বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হুমায়ুন মাহমুদের ভাই এজাজ মাহমুদ জানান, অক্টোবর মাসের মাঝামাঝি সময়ে তার ভাই করোনায় আক্রান্ত হন। প্রথমে তাকে বারডেম হাসপাতাল এবং পরে অবস্থার অবনতি হলে স্কয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে সর্বশেষ পরীক্ষায় তার করোনা নেগেটিভ এলেও ফুসফুস ও কিডনিতে নানা জটিলতা দেখা দেয়। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে মরহুমের প্রথম জানাজা শুক্রবার সকাল ৯টায় ঢাকার ইস্কাটন গার্ডেন জামে মসজিদে (লেডিস ক্লাবের পাশে) এবং দ্বিতীয় জানাজা বিকেল ৩টায় দেবিদ্বারের মোহাম্মদপুর সেরাজুল হক কলেজ মাঠে অনুষ্ঠিত হবে। পরে তাকে মোহাম্মদপুর নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এম হুমায়ুন মাহমুদের মৃত্যুতে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, দেবিদ্বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টর, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি জয়নুল আবেদীন ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মাস্টার গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর