শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২
spot_img
HomeUncategorizedবিয়ের খবরের এক মাস পর মা হলেন শার্লিন ফারজানা

বিয়ের খবরের এক মাস পর মা হলেন শার্লিন ফারজানা

অনেক দিন ছিলেন না কাজে। ছিলেন না আলোচনায়ও। গত মাসে তিনি খবরে এলেন বিয়ের সংবাদ জানিয়ে। এবার জানা গেল তার মা হওয়ার খবর।

গত ১ নভেম্বর পুত্রসন্তানের মা হয়েছেন ‘উনপঞ্চাশ বাতাস’ সিনেমার নায়িকা। ছেলের নাম লিখেছেন ইয়াসিন এহসান। এর আগে ১০ অক্টোবর ঘোষণা দিয়ে জানিয়েছিলেন বিয়ের খবর। ২০১৯ সালের ২৩ নভেম্বর ব্যবসায়ী, প্রকৌশলী ও আইটি বিশেষজ্ঞ এহসানুল হকের সঙ্গে পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

শার্লিনের এ সুসংবাদ জানিয়ে তার ‘উনপঞ্চাশ বাতাস’ সিনেমার পরিচালক মাসুদ হাসান উজ্জ্বল বলেন, ‘গত ১ নভেম্বর রাত ১টা ৪৫ মিনিটে স্কয়ার হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন শার্লিন। এজন্যই মূলত তিনি আমাদের সঙ্গে সিনেমার প্রচারে অংশ নিতে পারেননি। তাকে আমরা মিস করেছি। তবে তার মা হওয়ার খবরটি আনন্দের।’

গত ২৩ অক্টোবর শার্লিন ফারজানা অভিনীত ‘ঊনপঞ্চাশ বাতাস’ সিনেমাটি মুক্তি পায়। এ ছবির কেন্দ্রীয় নারী চরিত্রে তার অভিনয় আলোচনায় এসেছে। এর আগে তিনি ‘জাগো’ সিনেমায় একটি চরিত্রে কাজ করেছিলেন।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর