সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েমানুষ তার কাজের মাধ্যমেই সকলের হৃদয়ে বেঁচে থাকেন; রেজাউল করিম চৌধুরী

মানুষ তার কাজের মাধ্যমেই সকলের হৃদয়ে বেঁচে থাকেন; রেজাউল করিম চৌধুরী

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, অতিক্ষুদ্র এই মানবজীবনে মানুষ তার কাজের মাধ্যমেই সকলের হৃদয়ে বেঁচে থাকেন। জগতের সকল সৃষ্টিকেই মৃত্যুর স্বাদ গ্রহন করতে হবে। মৃত্যুর পর মানুষের সাথে শুধু তার আমল ছাড়া আর কিছূই যাবে না। যে ব্যাক্তি মানুষের জন্য ভাবেন, মানুষের জন্য কাজ করেন, সে ব্যাক্তি মৃত্যুর পরও তার সেই কাজ এর মাধ্যমে মানুষের মাঝে আজীবন বেঁচে থাকেন।

তিনি আরো বলেন, আমরা সবাই মানুষ, কিন্তু দায়িত্বশীল মানুষ কয়জন এটা ভাবা দরকার? যারা দায়িত্বনিয়ে সঠিকভাবে দায়িত্বপালন করতে পেরেছেন, সংগঠন, সমাজ ও দেশের কল্যাণে কাজ করে গেছেন, তাদেরকে এই দুনিয়া সবসময় তাদের কর্মের কারণে স্মরণ করবে। আর যারা দায়িত্ব নিয়ে সঠিকভাবে দায়িত্বপালন করেননি, তাদেরকে এই দুনিয়া ভূলে যেতে বেশিদিন সময় লাগবে না। তাছাড়া সেই ব্যাক্তিকে আল্লাহর কাছেও দায়িত্বহীনতার জন্য জবাব দিতে হবে। তাই, মানুষ হিসেবে আমাদের প্রত্যেকের উচিৎ যার যে দায়িত্ব ও কর্তব্য তা সঠিকভাবে পালন করা।

০২ নভেম্বর সোমবার রাতে আছাদগঞ্জ শুটকি ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মরহুম আলহাজ্ব ফরিদ আহমেদ (সাহেব মিয়া) এর স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।

আছাদগঞ্জ শুটকি ব্যবসায়ী সমিতির তথ্য ও প্রচার সম্পাদক সত্যপ্রিয় বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আছাদগঞ্জ শুটকি ব্যবসায়ী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আহম্মদ ছায়েদ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম আইনজীবি সমিতি সাধারণ সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন, ৩৫ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাজী নুরুল হক, খাতুনগঞ্জ আড়তদার সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম, আছাদগঞ্জ শুটকি ব্যবসায়ী আড়তদার সমিতির সাবেক সভাপতি আবুল কাশেম, ৩৪ নং ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী পুলক খাস্তগীর, ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক আসফাক আহমদ,ফজলে আজিজ বাবুল, আনিসূল ইসলাম ইমন, বোয়ালখালী আওয়ামী লীগ নেতা ইদ্রিস আলম, আছাদগঞ্জ শুটকি ব্যবসায়ী আড়তদার সমিতির সহ-সাধারণ সম্পাদক আমজাদ হোসেন শিকদার,আছাদগঞ্জ শুটকি ব্যবসায়ী সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামাল হোসেন, আছাদগঞ্জ শুটকি ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর