রবিবার, অক্টোবর ২, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েবাগেরহাটে প্রতিবন্ধি ও দরিদ্রদের মাঝে খাদ্য সহয়তা প্রদান

বাগেরহাটে প্রতিবন্ধি ও দরিদ্রদের মাঝে খাদ্য সহয়তা প্রদান

সোহাগ হাওলাদার, বাগেরহাট : করোনা পরিস্থিতে বাগেরহাটে অসহায় প্রতিবন্ধিদের মাঝে জরুরী খাদ্য সহয়তা প্রদান করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন বাঁধন মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে ও দাতা সংস্থা একশনএইডের সহয়তায় মঙ্গলবার (৩ নভেম্বর) বিকাল ৩টায় দশানীস্থ বাঁধনের অফিস প্রঙ্গনে এ খাদ্য সামগ্রী বিতারন করা হয়।

এসময় আয়োজিত এক অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাঁধনের নির্বাহী পরিচালক এএসএম মঞ্জুরুল হাসান, একশনএইডের ইন্সপাইরেটর মোঃ হানিফ, বাঁধনের (এফোরআই) প্রকল্পের সম্বনয়কারী খোন্দকার মুশফিকুল ইসলা, বাঁধনের ইয়ুথ গ্রæপের সদস্য স্বদেশ মল্লিক, শাহাদাৎ মোল্লা প্রমুখ। অনুষ্ঠান শেষে করোনায় ক্ষতিগ্রস্ত ৩০জন প্রতিবন্ধি ও ১শ জন অসহায় দরিদ্র মানুষের মাঝে চাল, ডালসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতারন করা হয়।

এছাড়াও বাঁধন মানব উন্নয়ন সংস্থার পক্ষ থেকে গত জুন মাস থেকে এ পর্যন্ত প্রায় ১২শ অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতারন করা হয়েছে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর