সোমবার, ফেব্রুয়ারি ৬, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeখেলাধুলাপিএসএল খেলতে পাকিস্তান যাচ্ছেন তামিম-মাহমুদউল্লাহ!

পিএসএল খেলতে পাকিস্তান যাচ্ছেন তামিম-মাহমুদউল্লাহ!

করোনা মহামারিতে থেমে যাওয়া পাকিস্তান সুপার লিগের শেষ ধাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে চলতি মাসে। শেষ ধাপে বাকি রয়েছে দুটি এলিমিনেটর ম্যাচ, একটি কোয়ালিফায়ার ও ফাইনাল ম্যাচ।

এই কয়টা ম্যাচে খেলার জন্য সোমবার তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ অনাপত্তিপত্র চেয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে। তামিম ইকবাল খেলবেন লাহোর কালান্দার্স আর মাহমুদউল্লাহ খেলবেন মুলতান সুলতানসের হয়ে।

দুজনেরই পিএসএলে খেলার অভিজ্ঞতা রয়েছে। কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে ২০১৮ সালে খেলেছেন মাহমুদউল্লাহ। ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে পেশওয়ার জালমির হয়ে খেলেছেন তামিম ইকবাল।

দুইজনের অনাপত্তিপত্র নিয়ে আকরাম খান জানিয়েছেন, তাদের খেলতে বাধা নেই। আগামী ১৫ নভেম্বর থেকে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ আয়োজনের কথা থাকলেও সেটি পেছানো হচ্ছে কিছুদিন তাই এই সময়টা কাজে লাগাতেই পারেন তামিম-মাহমুদউল্লাহ।

আগামী ১৪, ১৫ ও ১৭ নভেম্বর যদি পুনরায় পিএসএল শুরু হয় সেক্ষেত্রে ১০ নভেম্বর ঢাকা ছাড়তে পারেন দুজন। স্থগিত হওয়ার আগ পর্যন্ত ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে এক নম্বরে আছে মুলতান সুলতানস। ১৪ নভেম্বর কোয়ালিফায়ার ম্যাচে মুলতানের প্রতিপক্ষ করাচি কিংস। জিতলে ফাইনালে উঠে যাবে মাহমুদউল্লাহর দল। হারলে ১৫ নভেম্বর খেলতে হবে দ্বিতীয় এলিমিনেটর ম্যাচ।

তামিমের লাহোর কালান্দার্স ১০ পয়েন্ট নিয়ে আছে টেবিলের তিন নম্বরে। এই ম্যাচে হারলেই বাদ পড়তে হবে তাদের। ১৪ নভেম্বর প্রথম এলিমিনেটরে পেশাওয়ার জালমিকে পেয়েছে প্রতিপক্ষ হিসেবে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ
- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img