মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েশেরপুরে উপজেলা পরিষদ অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন

শেরপুরে উপজেলা পরিষদ অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন

বাংলাদেশ উপজেলা পরিষদ অ্যাসোসিয়েশন শেরপুর জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন শেরপুর জেলা শাখার আয়োজনে শেরপুর পৌর শহরের আলিশান কমিউনিটি সেন্টারে এক আলোচনায় এ কমিটি গঠন করা হয়।

শেরপুর সদর উপজেলাসহ জেলার ৫ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সম্মতিক্রমে ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈমকে সভাপতি ও নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান মো. মোকছেদুর রহমান লেবুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন ময়মনসিংহ বিভাগীয় কমিটির সভাপতি ও ময়মনসিংহ সদর উপজেলা চেয়ারম্যান আশরাফ আলী এবং সাধারণ সম্পাদক ও ফুলপুর উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল এ কমিটি অনুমোদন দেন।

এসময় অন্যান্যদের মাঝে, ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি ও হালুয়াঘাট উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হাসান সায়েম, শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.ডি.এম শহিদুল ইসলাম, নকলা উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদারসহ চেয়ারম্যনা, ভাইস চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

এসময় নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক মহোদয়কে আগামী কয়েকদিনের মধ্যে সংগঠনটির নিজস্ব গঠনতন্ত্র অনুযায়ী পুর্ণাঙ্গ কমিটি গঠন করে বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন ময়মনসিংহ বিভাগীয় কমিটির কাছে প্রেরণের জন্য নির্দেশক্রমে অনুরোধ জানানো হয়।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর