শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২
spot_img
Homeদেশজুড়েআরএমপি কমিউনিটি পুলিশিং ডে উদ্ভোদন করেন সিটি মেয়র

আরএমপি কমিউনিটি পুলিশিং ডে উদ্ভোদন করেন সিটি মেয়র

রাজশাহী সংবাদদাতাঃ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে উদ্যাপিত হয়েছে। শনিবার দুপুরে রাজশাহী কলেজের বঙ্গবন্ধুর প্রতৃকৃতির সামনে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন ও আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক কমিউনিটি পুলিশিং ডে শুভ উদ্ভোদন করেন।

পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের সভাপতিত্বে কলেজ মিলনায়তনে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে সংসদ সদস্য আদিবা আনজুম মিতা, সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা, সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারা, রাজশাহী কলেজের অধ্যক্ষ ডক্টর মোহাম্মদ হবিবুর রহমান ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, দেশকে সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদক মুক্ত রাখতে রাখতে কমিউনিটি পুলিশিং কার্যক্রম অত্যন্ত গুরুত্ব বহন করে। জনতাই পুলিশ, পুলিশই জনতা এই শ্লোগানকে বাস্তব রূপ দিতে সকলকে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে। তিনি রাজশাহীকে সন্ত্রাস-জঙ্গিবাদ গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর