সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeখেলাধুলালাইভে আসছেন সাকিব, দেবেন সেরা ১০ প্রশ্নের উত্তর

লাইভে আসছেন সাকিব, দেবেন সেরা ১০ প্রশ্নের উত্তর

সব ধরনের ক্রিকেট থেকে সাকিবের এক বছরের নিষেধাজ্ঞা শেষ হয়েছে গত ২৮ অক্টোবর। গতকাল থেকে তিনি মুক্ত। সাকিবের মুক্তির পর সতীর্থরা তাকে অভিনন্দনে ভাসিয়েছেন। বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারের প্রত্যাবর্তনে সতীর্থদের আবেগী পোস্ট ঢেউ তুলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

যুক্তরাষ্ট্রের আকাশে সাকিবের স্ত্রী আতশবাজি পুড়িয়ে সাকিবের মুক্তি দিনকে উদযাপন করেছেন। একটু দেরি করে হলেও ফেসবুকে এক পোস্টে মুক্তির আনন্দ প্রকাশ করেছেন সাকিব আল হাসান নিজেও।

বৃহস্পতিবার নিজের ফেসবুক পেজে সাকিব লিখেছেন, ‘খেলবে টাইগার, জিতবে টাইগার’- স্লোগান মনে নিয়ে, আবারও ফিরছি ২২ গজে। এতদিন কঠিন সময়ে আমার পাশে থাকার জন্য ধন্যবাদ সবাইকে। ভবিষ্যতেও সঙ্গে থাকবেন তো?’ এবার সাকিব তার ভক্ত-অনুরাগীদের সুখবর দিলেন। তিনি জানালেন শিগগিরই নিজের ইউটউব চ্যানেলে লাইভে আসবেন।

শুধু তাই নয়, সেই লাইভে ১০জন ভক্তের করা প্রশ্নের জবাবও দেবেন তিনি। এখন দেখার বিষয় সেই ১০ ভাগ্যবান ভক্ত কারা হতে পারে আর তাদের কোন কোন প্রশ্নের জবাব নিয়ে লাইভে হাজির হন সাকিব। এ বিষয়ে নিজের ফেসবুক পোস্টে বিস্তারিত লিখেছেন সাকিব।

তিনি লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। আমার প্রতি সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা দেখে আমি অভিভূত। তাই, আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি ইউটিউব লাইভ সেশন আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। যেখানে আপনাদের প্রশ্নের উত্তর দেব আমি। যদি প্রশ্ন করতে চান আমাকে, দেরি না করে কমেন্টবক্সে লিখে ফেলুন আপনার প্রশ্নটি। কমেন্ট থেকে বাছাই করে ১০ জন কমেন্টকারীর প্রশ্নের উত্তর দেব আমি।’ এরপর কোন বিষয়ে প্রশ্ন করলে ভালো হয়; ভক্তদের সেই ইঙ্গিতও দিলেন সাকিব।

বিশ্বসেরা এই অলরাউন্ডার লেখেন, ‘এই মুহূর্তে আমি শুধুই ক্রিকেটের মাঠে ফিরে আপনাদের প্রত্যাশা কীভাবে পূরণ করব সেটা নিয়ে ভাবছি ।’ পোস্টের কমেন্টবক্সে নিজের ইউটিউব চ্যানেলের লিংকটি দিয়ে দেন।

সাকিবের এমন পোস্টের পরই কমেন্টবক্সে হুমড়ি খেয়ে পড়ে ভক্ত-অনুরাগীরা। ইতিমধ্যে ১৪ হাজারের বেশি কমেন্ট জমা পড়েছে গেছে। সেখানে অগণিত প্রশ্ন ছুড়ছেন দেশেরক্রিকেটপ্রেমীরা। অবশ্য অনেকেই লিখছেন, প্রশ্নের দরকার নেই, আপনি মাঠে ফিরছেন, এটাই তো স্বস্তি।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর