মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েমহানবী (সাঃ)কে কটুক্তি করার প্রতিবাদে সাভারে বিক্ষোভ

মহানবী (সাঃ)কে কটুক্তি করার প্রতিবাদে সাভারে বিক্ষোভ

সাভার প্রতিনিধি: বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা.) কে কটুক্তি ও অবমাননা করায় ফ্রান্সের পণ্য বয়কটের আহবান জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে সাভার ও আশুলিয়ার বিভিন্ন এলাকায় মুসল্লিরা।

শুক্রবার (৩০ অক্টোবর) জুমার নামাজের পর সাভার ও আশুলিয়ার প্রায় প্রত্যেকটি মসজিদ থেকে ঢাকা আরিচা, নবীনগর চন্দ্রা ও আবদুল্লাহপুর বাইপাইল মহাসড়কে এসে বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে।
এ সময় তারা বিভিন্ন লিফলেটে ফ্রান্সের প্রায় ১২টি কোম্পানির বিভিন্ন পণ্যের ছবি দিয়ে পণ্য বয়কটের আহবান জানান।

লিফলেটে টোটাল কোম্পানির ইনঞ্জিন ওয়েল, মবিল ও গ্যাস সিলিন্ডার, ডাইওর কোম্পানির কসমেটিকস, পারফিউম, ঘড়ি ও জুয়েলারী, লোরিয়াল কোম্পানির কার ও ইলরক্ট্রক কার, বিআইসি কোম্পানির কলম, গ্যাস, লাইট ও রেজার, গারনিয়ার কোম্পানির কসমেটিকস, ফেসওয়াশ ও স্কিন কেয়ার, লাফারর্জ কোম্পানির সিমেন্ট, লাকোকোস্ট কোম্পানির জুতা ও পারফিউম, সানোফি কোম্পানির ওষুধ, গারলিয়ান কোম্পানির পারফিউম, টেফাল কোম্পানির ননস্কিক কুকার ও মোটুল কোম্পানির ইঞ্জিন ওয়েল বয়কটের আহবান জানান।

এদিকে সাধারণ মুসল্লির পাশাপাশি হেফাজতে ইসলাম বাংলাদেশ সাভার উপজেলার উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করে। এ সময় মুসল্লিরা রাষ্ট্রীয়ভাবে ফ্রান্সের পণ্য বয়কটের ঘোষণা দাবি করেন।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর