রবিবার, অক্টোবর ২, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeরাজধানীআমিন বাজারে তাওহিদী জনতার বিক্ষোভ মিছিল

আমিন বাজারে তাওহিদী জনতার বিক্ষোভ মিছিল

সিরাজুল ইসলাম: মহানবী (স.) কে নিয়ে ফ্রান্স সরকারের অর্থায়নে ব্যাঙচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করছেন সাভারের আমিন বাজার ও কাউন্দিয়া ইউনিয়নের সর্স্তরের মুসুল্লিরা।

মাওলানা সিদ্দিকুর রহমান ডাকোবীর সভাপতিত্বে আজ বাদ জুমা আমিবাজার কেন্দ্রীয় জামে মসজিদের বিপরীতপাশে ঢাকা আরিচা মহাসড়কের আশা হোটেরের সামনে জড়ো হন তারা। নামাজের শেষে হাজারো মানুষের ঢল নামে এই সমাবেশে। এসময় মুসল্লীরা ফ্রান্স বর্জনের আহ্বান জানান। প্রতিবাদ সমাবেশে বক্তরা বলেন, মহানবী (স.) এর অবমাননা হয় এমন কোনো কিছু সহ্য করা হবে না।

ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোঁ হজরত রাসূলুল্লাহ (সা.)-এর ব্যঙ্গচিত্র কার্টুন প্রকাশ করে মুসলিম উম্মাহর কলিজায় চরম আঘাত হেনেছে। এ জন্য ফ্রান্সকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। ঈমানদার মুসলমানরা এই ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদে ফ্রান্সের সকল পণ্য বর্জন করে ওদের দাঁতভাঙ্গা জবাব দেবে। এসময় ফ্রান্সের সাথে কূটনৈতিক সম্পর্ ছিন্ন করে চিরদিনের জন্যদূতাবাস বন্ধ করারও জোর দাবী জানান তারা।

সমাবেশে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন , বড়দেশী কবরস্থান আখেরীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আফজালুল ইসলাম, মাওলানা আবুল কালাম, মুফতি আব্দুর রহিম, আমিন বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা ফখরুদ্দীন আহমেদ, মাওলানা সলিম মোল্লা প্রমুখ

পরে আমিনবাজার আশা হোটেল থেকে এক বিক্ষিভ মিছিল বের হয়। মিছিলটি ঢাকা আরিচা মহাসড়ক প্রদক্ষিন করে গাবতলী ব্রীজ হয়ে আবার আশা হোটেলে এসে শেষ হয়। পরে সভাপতি মাওলানা সিদ্দিকুর রহমান ডাকোবী সারা বিশ্বের মুসলমানদের জন্য এক বিশেষ মোনাজাত করেন।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর