মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeঅপরাধ -দুর্নীতিহাজী সেলিমের ছেলের বিরুদ্ধে করা হত্যা চেষ্টা মামলা ডিবিতে

হাজী সেলিমের ছেলের বিরুদ্ধে করা হত্যা চেষ্টা মামলা ডিবিতে

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যার হুমকির ঘটনায় ধানমন্ডি থানায় করা হত্যা চেষ্টা মামলার সুষ্ঠু তদন্তের জন্য মামলাটি ডিবিতে স্থানান্তর করা হয়েছে। আজ বুধবার (২৮ অক্টোবর) বিকেলে এই সিদ্ধান্ত নেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. ওয়ালিদ হোসেন।

গত রোববার (২৫ অক্টোবর) রাতে রাজধানীর কলাবাগান সিগন্যালের পাশে সংসদ সদস্য হাজী মো. সেলিমের সরকারি গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর করা হয়। এ ঘটনায় রাতেই জিডি হলেও সোমবার ভোরে এরফান সেলিম, তার দেহরক্ষী মো. জাহিদ, এ বি সিদ্দিক দীপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত দুই তিনজনকে আসামি করে ধানমন্ডি থানায় হত্যা চেষ্টা মামলা হয়।

এরপর সোমবার দুপুরে ইরফানকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তার পুরান ঢাকায় তার বাসায় অভিযান চালিয়ে ৩৮টি ওয়াকিটকি, পাঁচটি ভিপিএস সেট, একটি পিস্তল, একটি একনলা বন্দুক, একটি ব্রিফকেস, একটি হ্যান্ডকাফ, একটি ড্রোন এবং সাত বোতল বিদেশি মদ ও বিয়ার উদ্ধার করা হয়।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর