শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২
spot_img
Homeদেশজুড়েউল্লাপাড়ায় মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

উল্লাপাড়ায় মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

এস এম ময়নুল হোসাইন, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ার অনিক রহমান শুভোর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার (২৬ অক্টোবর) সকাল ১০ টার সময় অনিক রহমান শুভোর নিজ বাস ভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন আনন্দ টিভির সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি শিশির আলম, মুভি বাংলা টিভি ও দৈনিক ডেল্টাটাইমস্ পত্রিকার জেলা প্রতিনিধি এস এম ময়নুল হোসাইন, চ্যানেল এস ও দৈনিক সিরাজগঞ্জ প্রতিদিন পত্রিকার উল্লাপাড়া প্রতিনিধি আলমগীর হোসেন, দৈনিক গনমানুষে আওয়াজ পত্রিকারি উল্লাপাড়া প্রতিনিধি রায়হান ইসলাম, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার উল্লাপাড়া প্রতিনিধি আবু বক্কর সিদ্দিক বাবু।

সম্মেলনে অনিক রহমান শুভ তার লিখিত বক্তব্যে বলেন,গত ২০১৯ সালের ২৬ জুন নির্মমভাবে আমার শ্বশুর এবং দাদি শ্বাশুড়িকে তার নিজ বাড়িতে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়। এবং এই আলোচিত ঘটনায় উল্লাপাড়া মডেল থানায় একটি জোড়া খুনের মামলা দায়ের করা হয়।উক্ত মামলার আসামিরা বিভিন্ন সময় জামিনে বের হয়ে এসে বাদী আমার শাশুড়ী এবং আমি সহ সকল সাক্ষীদেরকে মামলা তুলে নেওয়ার জন্য প্রাণনাশের হুমকি ও ভয়ভীতি প্রদান করছে।

এর ধারাবাহিকতায় গত ২৮ সেপ্টেম্বর ২০২০ রোজ সোমবার আমি ও আমার ৮ মাসের অন্তস্বত্তা স্ত্রী ও ৯ বছরের শিশু সন্তান নিয়ে আমার অসুস্থ শাশুড়ীকে তালগাছি থেকে দেখে উল্লাপাড়া নিজ বাড়িতে আসার পথে উল্লাপাড়া আর.এস বাসস্ট্যান্ডে পৌছালে এজাহার ভুক্ত আসামী রহমত উল্লাহ পান্না আমাদের সিএনজি গতিরোধ করে এবং আমাকে টেনেহিচড়ে সিএনজি থেকে বের করে জখমী মারধর করে,আমাদের চিৎকারে লোকজন এগিয়ে আসলে তারা মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিয়ে দ্রæত ঘটনাস্থল ত্যাগ করে।আমি পরের দিন সকালে উল্লাপাড়া মডেল থানায় একটি সাধারন ডায়েরি করি যাহার জিডি নং ১২৪৭।আমরা যেহেতু জোড়া খুনের মামলার বাদী ও স্বাক্ষী।আমরা যাতে মামলা সঠিকভাবে পরিচালনা করতে না পারি এই জন্য উক্ত মামলার আসামীগণ অত্যন্ত চতুরতার সাথে এজাহার ভূক্ত আরেক আসামী মাসুদুল্লাহ রতন বাদী হয়ে সিরাজগঞ্জ কোর্টে ০৫-১০-২০২০ ইং তারিখে একটি মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করে।এই মিথ্যা মামলায় আমি ১৩-১০-২০২০ ইং তারিখে গ্রেফতার হয়ে ১৪-১০-২০২০ ইং তারিখে আমি সহ সবাই জামিন পেয়েছি।

বর্তমানে আমি সহ আমার পরিবারের প্রাণের সংশয় রয়েছে।তিনি উল্লাপাড়ার উন্নয়নের মহানায়ক মাননীয় জাতীয় সংসদ জননেতা তানভীর ইমামের সু-দৃষ্টি কামনা ও পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট অধিকতর তদন্ত করে মিথ্যা মামলার হয়রানি থেকে অব্যাহতি দেয়ার দাবি জানান।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর