সোমবার, ফেব্রুয়ারি ৬, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeখেলাধুলামুক্তির আগেই দেশে ফিরছেন সাকিব

মুক্তির আগেই দেশে ফিরছেন সাকিব

আর মাত্র কয়েকটা দিনের প্রতীক্ষা। এরপরই উঠে যাবে সাকিব আল হাসানের ওপর থেকে সবধরণের নিষেধাজ্ঞা। জুয়াড়ির দেয়া প্রস্তাবের তথ্য গোপন করার দায়ে গেল বছরের ২৯ অক্টোবর সবধরণের ক্রিকেটীয় কার্যক্রম থেকে তাকে এক বছরের জন্য নিষিদ্ধ করে আইসিসি।

সেই নিষেধাজ্ঞা শেষ হচ্ছে এই ২৯ অক্টোবর। মুক্তির আগেই দেশে ফেরার কথা রয়েছে সাবেক এই বিশ্বসেরা অলরাউন্ডারের।

এদিকে, ১৫ নভেম্বর থেকে শুরু হচ্ছে বিসিবি আয়োজিত টি-টোয়েন্টি টুর্নামেন্ট। সেই টুর্নামেন্টেও খেলবেন সাকিব। জানিয়েছেন বিসিবির নির্বাচক হাবিবুল বাশার সুমন।

প্রত্যাবর্তনের গল্পটা মধুর করতে প্রতীক্ষা থাকে দীর্ঘদিনের। সাকিবের বেলায় অধীর সেই ক্ষণ গণনায় শুধু তিনি একাই নন, ছিলেন কোটি টাইগার ভক্তও। অবশেষে শেষ হচ্ছে সব বিরহ। সপ্তাহখানেকের ব্যবধানেই ২২ গজে ফেরার জন্য, মুক্ত বিহঙ্গ হবেন মিস্টার সেভেন্টি ফাইভ। ঘুচে যাবে সব কালিমা।

সবঠিক থাকলে বিসিবি আয়োজিত টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়ে মাঠে ফিরছেন সাকিব। আসরটিকে সামনে রেখে ৭৫ সদস্যের একটি খসড়া তালিকাও তৈরি করে ফেলেছেন বিসিবির নির্বাচকরা। কোয়ারেন্টিন ইস্যু থাকায় সাকিবও দেশে ফিরছেন চলতি সপ্তাহেই।

এ বিষয়ে বিসিবির নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন, টি-টোয়েন্টি টুর্নামেন্টটি ১৫ নভেম্বর থেকে মাঠে গড়াবে। আমরা ইতোমধ্যে ৭৫ জনের একটা খসড়া তালিকা তৈরি করে রেখেছি৷ সেই তালিকায় আছেন সাকিবও। ওর সাথে নিয়মিতই যোগাযোগ হচ্ছে আমাদের। ২৯ তারিখের আগেই সাকিবের দেশে ফেরার কথা। এ টুর্নামেন্টে সে খেলবে এটুকু নিশ্চিত।

বর্তমানে পরিবারসহ যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব। এর আগে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ খেলার সম্ভাবনা তৈরি হলে দেশে ফেরেন টাইগার অলরাউন্ডার। বিকেএসপিতে শুরু করেন ফিটনেস ট্রেনিং। তবে সিরিজটি ২য় দফায় স্থগিত হওয়ার পর আবারো যুক্তরাষ্ট্রে ফিরে যান সাকিব আল হাসান।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ
- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img