বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েআদমদীঘিতে ৬০ কেজি গাঁজাসহ ৩ জন গ্রেপ্তার

আদমদীঘিতে ৬০ কেজি গাঁজাসহ ৩ জন গ্রেপ্তার

শনিবার বগুড়ার আদমদীঘি থানা পুলিশ অভিযান চালিয়ে ৬০ কেজি গাঁজাসহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। একইসাথে আটক করা হয়েছে গাঁজা বহনকাজে ব্যবহৃত একটা জিপ।

নারায়ণগঞ্জ থেকে গাঁজা বহনকারী একটি জিপ নওগাঁর বদলগাছি যাচ্ছে গোপন সূত্রে এমন সংবাদ পেয়ে পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞা বিপিএম বার এর নির্দেশনায় আদমদীঘি সার্কেলের এএসপি কেএম এরশাদের নেতৃত্বে অফিসার ইনচার্জসহ থানার একদল পুলিশ আদমদীঘি থানা বাসস্ট্যান্ডে অবস্থান নেয়। বেলা পৌনে ১২ টায় জিপটি সেখানে আসলে তা চ্যালেঞ্জ করে তল্লাশি করে উক্ত গাঁজা পাওয়া যায়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন কুড়িগ্রাম জেলার ফুলবাড়ির অনন্তপুর গ্রামের অলি উদ্দিনের ছেলে আলমগীর (২৮). টাংগাইল জেলার চর দুর্গাপুর এলাকার আব্দুর রশিদ এর ছেলে মো. আব্দুর রহিম(৩০), বরিশাল জেলার বানারীপাড়া আহমেদাবাদ এলাকার ইলিয়াস হোসেন এর ছেলে মো. রিপন(৫২)।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, মাদক সহ সব অপরাধ নির্মূলে জেলা পুলিশ সদা তৎপর রয়েছে। আদমদীঘিতে গাজা উদ্ধারের ঘটনায় থানায় মামলা হয়েছে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর