শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২
spot_img
Homeরাজধানীযুবককে পেটানোর সময় ছোরাসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেফতার

যুবককে পেটানোর সময় ছোরাসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় মোবাইল চুরির অপবাদ দিয়ে শান্ত ইসলাম সাগর (২৪) নামে এক যুবকে পেটানোর সময় কিশোর গ্যাংয়ের সক্রিয় ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে শহরের প্রাণকেন্দ্র চাষাড়া শহীদ মিনার এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় কিশোর গ্যাংয়ের সদস্যদের কাছ থেকে একটি ছোরা উদ্ধার করে পুলিশ। আহত শান্ত ইসলাম সাগর গাজীপুর জেলার কাপাসিয়া এলাকার সিকান্দার আলীর ছেলে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি তদন্ত মোস্তাফিজুর রহমান জানান, চাষাঢ়া শহীদ মিনারের সামনে শান্ত ইসলাম সাগর নামে এক যুবককে মোবাইল চুরির অভিযোগ দিয়ে কিশোর গ্যাংয়ের সদস্যরা মারধর করছিল। এ সময় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এম ডি প্রিন্স (২৪), অনিক মিয়া (২৫), রাব্বী (২৩) ও সাগর রায়হানকে (২৫) গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে আধুনিক মানের একটি ছোরা উদ্ধার করা হয়েছে। আহত শান্তকে চিকিৎসার জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান বলেন, ওই চারজন শহরের চাষাড়া এলাকার কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য।

ওসি আরো বলেন, তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা হয়েছে। আগামীকাল তাদের আদালতে পাঠানো হবে। এই কিশোর গ্যাংয়ের অন্য সদস্যদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর