মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
HomeUncategorizedপকেট ভরা রোদ্দুর

পকেট ভরা রোদ্দুর

অপেক্ষায় দিন গুনছেন আনুশকা শর্মা। একই অপেক্ষায় রয়েছেন বিরাট কোহলিও। আর কয়েকদিন পরেই এই জুটির ঘরে আসবে নতুন অতিথি। প্রথমবার সন্তানের বাবা-মা হবেন তারা। যদিও করোনার অলস সময়কে কাজে লাগিয়ে আনুশকা দারুণ সিদ্ধান্তই নিয়েছেন। এসময়ে সব শুটিং বন্ধ করে এখন শুধু মাতৃত্বের পূর্ণতা পেতে অপেক্ষায় আছেন তিনি। কিন্তু ব্যস্ততা বেড়েছে বিরাটের। আইপিএল খেলতে দুবাই আছেন তিনি।

তবে এই সময় স্ত্রীকে দূরে রাখতে নারাজ বিরাট। আইপিএল খেলতে গিয়েও দুবাইতে সঙ্গে নিয়ে গিয়েছেন আনুশকাকে। সেখানেই সারা গায়ে রোদ মেখে এক গাল হাসি নিয়ে ছবি তুললেন নায়িকা। চোখে মুখে আসন্ন মাতৃত্বের ছাপ স্পষ্ট। উঁকি দিচ্ছে ‘বেবি বাম্প’। আর সেই ছবি প্রকাশ করেছেন সোশ্যাল সাইডে। যা প্রকাশ পেতেই দুই তারকার ভক্তদের মধ্যে বেশ উচ্ছ্বাস শুরু হয়ে গেছে।

ছবিতে আনুশকাকে হাল্কা গোলাপি জাম্পার এবং সাদা টি- শার্টে দেখা গেছে। সূর্যের দিকে মুখ দিয়ে সবটা রোদ যেন মেখে নিতে চাইছেন নায়িকা। ছবিতে ক্যাপশন লিখেছেন, ‘পকেটফুল অব সানশাইন’ অর্থাৎ পকেট ভরা রোদ্দুর।

তবে নায়িকার মুখের হাসি জানান দিচ্ছে কতটা খুশি হবু মা। ইদানিং আনুশকাকে দেখা যায় ভিআইপি স্ট্যান্ড থেকে স্বামী এবং তার দলকে উৎসাহ দিতে। এদিকে এবারের আইপিএলে এখন পর্যন্ত বেশ এগোচ্ছে বিরাটের দল। ব্যস্ততার মাঝেই অধিনায়ক সময় কাটাচ্ছেন স্ত্রীর সঙ্গে। ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন তাকে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর