মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
HomeUncategorizedগোপন তথ্য ফাঁস পূর্ণিমার!

গোপন তথ্য ফাঁস পূর্ণিমার!

বাংলা চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। সম্প্রতি নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ছবির শুটিং-য়ে হাজির হয়েছিলেন তিনি। এই ছবিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা।

তবে শুটিং-এ ফিরেই অসুস্থ হয়ে পড়েন নায়িকা। এরপরই তাকে নিয়ে বেরিয়ে আসে গোপন একটি তথ্য।

জানা যায়, কিছু দিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন পূর্ণিমা। বিষয়টি গণমাধ্যমে না জানালেও জানতেন নায়িকার কাছের কয়েকজন। তবে সেই গোপনীয়তা আর থাকলো কই? গত রোববার (১৮ অক্টোবর) এফডিসিতে একদিন শুটিং করার পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন পূর্ণিমা। এরপর বেরিয়ে আসে তার করোনাক্রান্তের খবর।

সফল অভিনেত্রী দিলারা হানিফ পূর্নিমা। যার কিছু ছবি দর্শকদের কাছে অনেক প্রিয় এবং ব্যবসায় দিয়েছে সাফল্য। মাঝখানে অনেকদিন যাবত তাকে সিনেমা পাড়ায় দেখা যায়নি। তবে আবারো তিনি অভিনয় জগতে ফিরে এসেছেন।

গত মার্চে সর্বশেষ ছবির শুটিংয়ের জন্য ক্যামেরায় দাঁড়িয়েছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা। এরপর দেশে করোনার কারণে সব ধরনের শুটিং বন্ধ হয়ে যায়। এদিকে নতুন ছবির শুটিং নিয়ে ‘গাঙচিল’- এর পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল জানান, পূর্ণিমা অসুস্থ হওয়ায় বন্ধ রয়েছে তার শুটিং। তিনি এফডিসিতে সেট তৈরি করে করোনার পর দীর্ঘ বিরতি দিয়ে নতুন করে কাজ শুরু করেছিলেন।

তিনি আরো বলেন, ‘এখনো পূর্ণিমার অবস্থা আগের মতোই রয়েছে। অপেক্ষা করবো, সুস্থ হলে শুটিং করবো। নইলে কিছুদিনের জন্য শুটিং বন্ধ রাখতে হবে।’

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে নির্মাণ হচ্ছে সিনেমা ‘গাঙচিল’। ছবিটিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস ও এনজিওকর্মীর ভূমিকায় পূর্ণিমা। বিশেষ একটি চরিত্রে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতূপর্ণা সেনগুপ্ত। এতে আরো অভিনয় করছেন আফজাল হোসেন, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনু প্রমুখ।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর