বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েএসআই আকবরের দেশত্যাগ রোধে হিলি সীমান্তে সতর্কতা

এসআই আকবরের দেশত্যাগ রোধে হিলি সীমান্তে সতর্কতা

সিলেটে পুলিশের নির্মম নির্যাতনে রায়হান উদ্দিন হত্যায় অভিযুক্ত এসআই আকবর হোসেন যেন কোনোভাবেই দিনাজপুরের হিলি সীমান্ত দিয়ে ভারতে পালাতে না পারে সেজন্য সীমান্তে সতর্কতা বাড়ানো হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) এই সতর্কতা জারি করে। জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস হাসান টিটো সাংবাদিকদের কাছে এর সত্যতা নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত ১০ অক্টোবর বিকালে সিলেটের বন্দর বাজার থানার পুলিশ রায়হান উদ্দিনকে আটক করে। এসময় তাকে ছেড়ে দেওয়ার জন্য টাকা দাবি করে এসআই আকবর। একপর্যায়ে তার ওপর শারীরিক নির্যাতন চালালে মারা যায় রায়হান। এঘটনায় নিহতের স্ত্রী তাহমিনা আক্তার তান্নী সিলেট সদর থানায় হত্যা মামলা দায়ের করে। এরপর থানা থেকে পালিয়ে যায় আকবর। পরে আদালত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে মামলার তদন্তের নির্দেশ দেয়। এখনো পর্যন্ত এসআই আকবর গ্রেফতার না হওয়ায় পিবিআই তার দেশত্যাগ রোধে এই নিষেধাজ্ঞা জারি করে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর