সোমবার, ফেব্রুয়ারি ৬, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
HomeUncategorizedএবার বড় পর্দায় বাপ্পী-দীঘির রসায়ন

এবার বড় পর্দায় বাপ্পী-দীঘির রসায়ন

এবার বড় পর্দায় বাপ্পী-দীঘির রসায়ন দেখতে পাবেন দর্শকরা। পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুর ‘তুমি আছো তুমি নেই’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বাপ্পী চৌধুরী। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন প্রার্থনা ফারদিন দীঘি। বাপ্পীর আশা, দীঘির সঙ্গে তাঁর রসায়ন দর্শক উপভোগ করবেন। ছবিটির জন্য উভয়েই এখন প্রস্তুতি নিচ্ছেন ।

শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করা দীঘি সম্প্রতি চলচ্চিত্রে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় শুরু করেছেন। শাপলা মিডিয়া প্রযোজিত শান্ত খানের বিপরীতে ৬টি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছে এবং একটি ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এবার নায়ক বাপ্পী চৌধুরীর বিপরীতেএকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।

দেলোয়ার জাহান ঝন্টু বলেন, ‘এটি আসলে একটি রোমান্টিক গল্পের ছবি। আমি সব সময় দর্শকের জন্য চলচ্চিত্র নির্মাণ করি। এ সময়ের দর্শক ছবিটি পছন্দ করবে বলে আশা করি। আমরা স্বাস্থ্যবিধি মেনে কাজের প্রস্তুতি নিচ্ছি। ঢাকার বাইরে কোনো একটি লোকেশনে টানা শুট করব। এক লটেই সিনেমার ক্যামেরা বন্ধ হবে বলে আশা করছি। আগামী মাসের মাঝামাঝিতে ছবিটির শুট শুরু করব।’

নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে ছবিটির শুট শুরু হবে জানিয়ে বাপ্পী চৌধুরী বলেন, “ ‘৫৭০’ ছবিটি যেমন হাজার বছর মানুষের মাঝে বেঁচে থাকবে, ‘তুমি আছো তুমি নেই’ ছবিটিও তরুণ দর্শক অনেক পছন্দ করবেন। আমি সব সময়ই চেষ্টা করি, নতুন নতুন গল্পের নতুন চরিত্র হয়ে সবার মাঝে হাজির হতে। এখন এ ছবির জন্য প্রস্তুতি নিচ্ছি। ছবিতে আমার বিপরীতে অভিনয় করবে দীঘি। সে অনেক ভালো অভিনেত্রী। আশা করি, আমাদের রসায়ন দর্শক পছন্দ করবেন।”

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ
- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img