বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েসাভার থেকে ছিনতাই হওয়া মুরগীবোঝাই পিকআপ ভ্যান উদ্ধার, আটক ৪

সাভার থেকে ছিনতাই হওয়া মুরগীবোঝাই পিকআপ ভ্যান উদ্ধার, আটক ৪

নাজমুল হাসানঃ সাভারে একটি মুরগী বোঝাই পিকআপ ছিনতাইয়ের ঘটনায় ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ। তাদের দেয়া তথ্যে রাজধানীর মিরপুর থেকে ছিনতাইকৃত ট্রাক উদ্ধার করা হয়েছে।

সোমবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। এ ঘটনায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী ব্যবসায়ী। এর আগে রাতভর অভিযান চালিয়ে সাভার ও ঢাকার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো- পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার দেউলী গ্রামের বিল্লালের ছেলে মো: খোকন সরদার (২২), একই জেলার সদর থানার গাবেরা গ্রামের মো: খলিলের ছেলে মো: রাব্বি (২১), মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার চান্দুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রুবেল উরুফে রুবেল (৩৫) ও নেত্রকোনা জেলার আটপড়া থানার কতুবপুর গ্রামের সুলতান মিয়ার ছেলে সাহিদুল ইসলাম (৩৫)।

ব্যবসায়ী মাহবুব আলম জানান, দিনাজপুরের ঘোরাঘাট থেকে মুরগি নিয়ে তিনি রাজধানীর বিভিন্ন মার্কেটে পাইকারি বিক্রি করেন। শনিবার বিকেলে প্রায় ৩লাখ টাকা মুল্যের মুরগি নিয়ে ঘোরাঘাট থেকে একটি পিকআপ ভ্যানে রাজধানীর উদ্দেশ্য রওনা দেন। রাত ১১টায় সর্বশেষ পিকআপের চালক ইব্রাহিমের সাথে মুঠোফোনে তার কথা হয়। এর পাঁচ মিনিট পরেই ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর এলাকায় পৌছালে ছিনতাইকারীদের কবলে পড়ে মুরগি বোঝাই পিকআপটি। এসময় ছিনতাইয়ের জন্য দুইটি ট্রাক নিয়ে মুরগির পিকআপটিকে গতিরোধ করে। পরে ৩/৪জন ছিনতাইকারী পিকআপের চালক ইব্রাহিম ও তার সহকারী আতিয়ারকে মারধর করে মুরগি বোঝাই পিকআপটি ছিনিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, সাভারের আমিনবাজার এলাকা থেকে মুরগি ও পিকআপ ভ্যান উদ্ধার করা হয়। চার ছিনতাইকারীকেও গ্রেপ্তার করা হয়েছে।এরপর অভিযান চালিয়ে রাজধানীর মিরপুর শাহ আলী থানা এলাকার একটি গ্যারেজ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাক দুটি জব্দ করা হয়।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর