সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
HomeUncategorizedগল্পের মোহে শর্টফিল্মটি করেছি

গল্পের মোহে শর্টফিল্মটি করেছি

তারকাদের ব্যস্ততা আবারো ফিরছে আগের মত। করোনার কারণে দীর্ঘদিন শুটিং বন্ধের পর আবারো অভিনয় শুরু করেছেন সবাই। তবে অনেকে এখনো কাজে ফিরেননি নিয়মিত। জনপ্রিয় অভিনেত্রী মৌটুসী বিশ্বাস গত আট মাসে সম্প্রতি একটি নতুন কাজ করেছেন। তবে কোনো নাটক বা সিনেমা দিয়ে তিনি কাজে ফিরেননি। ‘আড়াই মন স্বপ্ন’ শিরোনামে একটি শর্টফিল্ম দিয়ে কামব্যাক করলেন তিনি। ১৭ অক্টোবর অনলাইন প্ল্যাটফর্ম বিঞ্জ-এ মুক্তি পায় শর্টফিল্মটি। এটি নির্মাণ করেছেন আবু শাহেদ ইমন।

শর্টফিল্মটির গল্প করোনা সময় নিয়ে নির্মাণ করা হয়েছে। দেখানো হয়েছে নিম্নবিত্ত এক পরিবারের সংগ্রাম। শর্টফিল্মটিতে মৌটুসীর বিপরীতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু। এছাড়াও এতে অভিনয় করেছেন রওনক হাসান, দীপক সুমন প্রমুখ।

মৌটুসী বলেন, ‘অনেকদিন ধরেই কোনো শুটিং করিনি। করোনার কারণে শুটিং বন্ধ ছিল অনেকদিন। এরপর আবার কাজ শুরু হলে এই শর্টফিল্মটি দিয়ে কাজে ফিরি। আসলে গল্পের মোহে শর্টফিল্মটি করেছি। করোনা মানুষকে যেই সংকটম অবস্থায় নিয়ে এসেছে সেই গল্পটি দেখানো হয়েছে। ফজলুর রহমান বাবু ভাইয়ের কথা বলতে চাই। নতুন করে আবারো তার ভক্ত হয়ে গেছি। মুগ্ধ হয়ে দেখার মত। এছাড়া নির্মাতাও বেশ যত্নে কাজটি করেছে। বাকিটা দর্শকরা বলতে পারবেন।’

অনলাইন প্লাটফর্ম নিয়ে তিনি আরো বলেন, ‘ওটিটি প্লাটফর্ম পুরো বিশ্বের মত আমাদের দেশেও বেশ জনপ্রিয়। বিশেষ করে লকডাউনে এর জনপ্রিয়তা আরো বেড়েছে। টেলিভিশন ও ইউটিউবের পাশাপাশি দর্শকরা বেশ ভালোভাবে এই মাধ্যমটি গ্রহণ করছে।’

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর