শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২
spot_img
Homeদেশজুড়েনেত্রকোনায় ট্রেনে কাটা পড়ে দুইভাইসহ নিহত ৩

নেত্রকোনায় ট্রেনে কাটা পড়ে দুইভাইসহ নিহত ৩

নেত্রকোনা- মোহনগঞ্জ রেললাইনে ট্রেনের চাকায় কাটা পড়ে আপন দুইভাইসহ তিন জন নিহত হয়েছেন। রবিবার ভোর ৬ টার সময় বারহাট্টা উপজেলার সাওতা ইউনিয়নের স্বল্প দশাল গ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, স্বল্প দশাল গ্রামের আব্দুল হেকিমের দুই পুত্র স্বপন মিয়া (২২) এবং রিপন মিয়া(২৪)। অপর জন হচ্ছেন একই গ্রামের কোরবান আলীর পুত্র মুখলেছ মিয়া(২৮)।

এলাকাবাসী এবং মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ জানায়, স্বল্প দশাল গ্রামের রেললাইনের পাশের একটি ডোবা থেকে মাছ ধরার জন্য এই তিনজন রাতভর পানি অপসারণ করে।এতে তারা ক্লান্তি হয়ে ওইখানেই রেললাইনের উপর ঘুমিয়ে পড়ে। ভোরের দিকে ঢাকা থেকে হাওর এক্সপ্রেস যখন মোহনগঞ্জ যাচ্ছিল তখন তারা ঘুমন্ত অবস্থাতেই এই ট্রেনে কাটা পরে এবং ঘটনাস্থলেই মারা যায়। পরে মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ ছিন্নভিন্ন লাশ উদ্ধার করে এবং সুরতহাল রিপের্টের পর পরিবারের লোকজনের নিকট লাশ হস্তান্তর করে।

রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সমর বড়ুয়া জানান, লাশগুলো ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে পাওয়া যায়। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর