মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeখেলাধুলাআবারও করোনা পরীক্ষার নমুনা দিলেন ক্রিকেটাররা

আবারও করোনা পরীক্ষার নমুনা দিলেন ক্রিকেটাররা

করোনা পরীক্ষার জন্য রোববার আবারো নমুনা দিলেন বিসিবি প্রেসিডেন্টস কাপের সাথে জড়িত খেলোয়াড় ও কর্মকর্তারা। খেলোয়াড়-কোচিং স্টাফ-টিম বাস চালক-হেল্পার সোনারগাঁও হোটেলের স্টাফসহ মোট ১২৬ জনের করোনা নমুনা নেয়া হয়েছে বলে বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে। আগামীকাল সোমবার পরীক্ষার রিপোর্ট পাওয়া যাবে।

হোটেল সোনারগাঁওতে জৈব-সুরক্ষা পরিবেশে আছেন খেলোয়াড় ও অন্যান্য স্টাফরা। এর আগে টুর্নামেন্ট শুরুর দু’দিন আগে গত ৯ অক্টোবর এদেও করোনা পরীক্ষা করা হয়েছিল। পরে বিসিবির সাথে জড়িত নয় এমন দুজনের রিপোর্ট পজিটিভ আসে এবং তাদের আইসোলেশনে পাঠানো হয়। ইতোমধ্যে, অনূর্ধ্ব-১৯ দলের ১০জন ক্রিকেটার ও দুজন সাপোর্ট স্টাফকে আইসোলেশনে পাঠানো হয়েছে। বাকিরা বিকেএসপিতে রয়েছেন।

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ বাতিল হওয়ায়, যুবাদের ক্যাম্প স্থগিত করে বিসিবি। করোনা ইস্যুতে এখনো বিসিবিকে বড় কোনো সমস্যায় পড়তে হয়নি। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছে, স্টেডিয়াম অঞ্চলটি লাল ও সবুজ জোনে বিভক্ত করার ফলে উপকৃত হচ্ছে বিসিবি। ক্রিকেটাররা যে জায়গাগুলো ব্যবহার করছে, সেটা হলো সবুজ জোন। এর বাইরের বাকী জায়গাগুলো লাল জোনের অর্ন্তভুক্ত।

সবুজ জোনের অভ্যন্তরে রয়েছে ক্রিকেটারদের ড্রেসিংরুম, মাঠের প্রবেশদ্বার লোহার গেট, কোরিডোর, আউট ফিল্ডস, একাডেমি মাঠ, ইনডোর, বাইরের নেট এবং জিম। এই সবুজ অঞ্চলটি নির্দিষ্ট কর্মীরা তদারকি করেন। লাল জোনে স্টেডিয়ামের এক পাশে বিসিবি অফিস, মিডিয়া প্লাজা, গ্যালারী, পার্কিং এলাকা এবং আসবাপত্রে দোকান রয়েছে। অনুমতি ছাড়া লাল জোনের কেউই সবুজ জোনে প্রবেশ করতে পারে না।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর