সোমবার, অক্টোবর ৩, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েবদলগাছীতে মাদক ব্যবসায়ীর হামলায় ২ র‌্যাব সদস্য আহত

বদলগাছীতে মাদক ব্যবসায়ীর হামলায় ২ র‌্যাব সদস্য আহত

নওগাঁর বদলগাছীতে মাদক ব্যবসায়ীকে ধাওয়া করে আটক করতে গিয়ে মাদক ব্যবসায়ীর হামলায় র‌্যাব-৫ এর ২ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় শাহীন আলম (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটক শাহীন আলম নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার মহিষগাড়ী গ্রামের মোজাফ্ফর রহমানের ছেলে। শুক্রবার রাতে বদলগাছী উপজেলার চকজালাল এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় র‌্যাব শাহীন আলম (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এছাড়া এই ঘটনায় শনিবার বিকেলে র‌্যাব বাদী হয়ে বদলগাছী থানায় একটি মামলা দাযের করেছে।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ বলেন, বদলগাছী উপজেলার চকজালাল এলাকায় একটি মোটরসাইকেলে চলাচলকারী মাদক ব্যবসায়ীকে ধাওয়া করে র‌্যাব সদস্যরা। এসময় তাদের নিকট থাকা দেশীয় অস্ত্র কুড়াল, কাস্তে ও বাঁশের লাঠি ইত্যাদি দ্বারা র‌্যাব সদস্যের উপর হামলা করে। এতে র‌্যাব সদস্যদের দুইজন জখম হয়।

এসময় ১৮৪ বোতল ফেন্সিডিল, একটি মোটরসাইকেল, একটি কুড়াল ও একটি কাস্তে উদ্ধারসহ মাদক ব্যবসায়ী শাহীন আলমকে আটক করা হয়। আহত দুই র‌্যাব সদস্যকে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এবিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহম্মেদ জানান,আটক শাহীন আলমকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর