বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeআন্তর্জাতিককলকাতায় বহুতল ভবনে ভয়াবহ আগুন, নিহত ২

কলকাতায় বহুতল ভবনে ভয়াবহ আগুন, নিহত ২

কলকাতা একটি বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। এতে এপর্যন্ত অন্তত দুইজন নিহত হয়েছেন। ছাদ থেকে লাফ দিয়ে আহত হয়েছেন আরও এক কিশোর।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, স্থানীয় সময় শুক্রবার রাত ১১টার দিকে গণেশচন্দ্র অ্যাভিনিউর একটি আটতলা বাড়িতে আগুন লাগে। দ্রুতই বেশ কয়েকটি তলায় সেই আগুন ছড়িয়ে পড়ে। এসময় আতঙ্কে চিৎকার করতে থাকেন বাসিন্দারা। প্রাথমিকভাবে ভবনের বাসিন্দা ও স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করেন। এসময় প্রাণভয়ে ভবন থেকে বেরিয়ে আসার চেষ্টা করেন অনেকে।

খবর পেয়ে দমকল বাহিনী এসে আগুন নেভানোর কাজ শুরু করে। ভবনের ওপরের দিকে অনেকে আটকে পড়ায় নিয়ে আসা হয় হাইড্রোলিক ল্যাডার। তবে এর মধ্যেই ধোঁয়ায় দম বন্ধ হয়ে দু’জনের মৃত্যু হয়। এদের মধ্যে একজন বৃদ্ধাও রয়েছেন। এদিকে, আগুনের ভয়ে ছাদ থেকে লাফ দিয়ে গুরুতর আহত হয়েছেন এক কিশোর। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দমকল কর্মীরা জানিয়েছেন, ভবনের একতলার মিটার বক্স থেকে আগুনের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে। প্রাথমিকভাবে স্থানীয় বাসিন্দা এবং পরে দমকল, বিপর্যয় মোকাবিলা দপ্তর ও পুলিশের সাহায্যে ভেতরে আটকে পড়া বাসিন্দাদের বের করে আনা হয়েছে। তবে প্রাণে বাঁচলেও অনেকেই তাদের সর্বস্ব হারিয়েছেন। আপাতত তাদের সাহায্য করছেন স্থানীয় বাসিন্দারা।

সূত্র: দ্য ওয়াল

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর