সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েপ্রতিদিন ৫ কোটি মেগাবাইট ইন্টারনেট ফ্রি দেবে রবি

প্রতিদিন ৫ কোটি মেগাবাইট ইন্টারনেট ফ্রি দেবে রবি

মোবাইল ফোন অপারেটর রবি ৫ কোটি গ্রাহকের মাইলফলক অর্জন করেছে। রবির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাহতাব উদ্দিন আহমেদ গতকাল বুধবার এক অনলাইন সংবাদ সম্মেলনে এ অর্জনের ঘোষণা দেন। অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান জহুরুল হকসহ রবির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রবির চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার সাহেদ আলম বলেন, ৫ কোটি গ্রাহকের স্বপ্নকে ধারণ করে প্রযুক্তিনির্ভর আগামী বিনির্মাণের লক্ষ্যকে সামনে রেখে এই সাফল্য উৎযাপনে বিশদ পরিকল্পনা তৈরি করা হয়েছে। প্রতিষ্ঠানটির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ বলেন, রবি-এয়ারটেল গ্রাহকেরা এ আনন্দের মুহূর্তে প্রতিদিন ৫ কোটি মেগাবাইট ডেটা বোনাস ব্যবহারের সুযোগ পাবেন। এ ডেটা পেতে গ্রাহকদের নির্দিষ্ট জনপ্রিয় ডেটা প্যাক কিনতে হবে। একই সাথে রবি-এয়ারটেল গ্রাহকেরা ১ পয়সা সেকেন্ড-এর সব ভয়েস কল অফারের সাথে ৫ দিন অতিরিক্ত মেয়াদ উপভোগ করতে পারবেন।

রবির সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, রবি এবং এয়ারটেলের গ্রাহকেরা রবি-টেন মিনিট স্কুলের মোবাইল অ্যাপ স্মার্টফোনে ইনস্টল অথবা প্রথমবার লগইন করে ২০০ এমবি বিনামূল্যে ডেটা উপহার পাবেন। এ সব অফার আগামী এক মাস চালু থাকবে। এছাড়া সারা দেশের ৫০টি জেলায় এতিমখানায় রবি খাবার দেবে।

বিটিআরসির চেয়ারম্যান জহুরুল হক বলেন, আমি বিশ্বাস করি এই অর্জন রবির প্রতি মানুষের প্রত্যাশাকে আরও বাড়িয়ে দিয়েছে। আমি নিশ্চিত উদ্ভাবনী ডিজিটাল সেবা এবং মানসম্পন্ন সেবার মাধ্যমে রবি জনগণের আস্থার প্রতিদান দেবে।

টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, রবির এ অর্জনে আমরা সবাই গর্বিত। চতুর্থ শিল্প বিপ্লবের যুগে প্রবেশের জন্য যে মহাসড়ক প্রয়োজন তা টেলিযোগাযোগ খাত থেকেই আসবে। এই মহাসড়কে আমি রবিকে সবচেয়ে আগ্রহী অংশীদার হিসেবে পেয়েছি। আমি বিশ্বাস করি ডিজিটাল রূপান্তরের পথে অগ্রযাত্রায় রবি এখন একটি শক্ত ভিত্তির ওপর দাঁড়িয়ে আছে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর