মায়াবী আলোয় সেজে উঠেছে বোদরুম, নুসরত-নিখিলের মেহেদী -ছোঁয়া

55

অনলাইন ডেস্ক : ডেস্টিনেশন ওয়েডিং-ই হালফিলের ট্রেন্ড। আম জনতা থেকে সেলিব্রিটি সকলেই এই স্রোতে গা ভাসিয়েছে। তবে তারকাদের পছন্দ একটু অফবিট জায়গা। যেখানে হাজার লোকের ভিড় নেই, তেমন জায়গাই পছন্দ তাঁদের। আর তাই ঐতিহাসিক তুরস্ককেই নিজের বিয়ের ডেস্টিনেশন হিসেবে বেছে নিয়েছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান।

তুরস্কের বোদরুম শহরে প্রেমিক নিখিল জৈনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন গ্ল্যামারাস অভিনেত্রী। সেখানকার সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া  বসবে রাজকীয় বিয়ের আসর।

গত ১৫ জুন রাতে বোদরুম উড়ে গিয়েছেন মিঞা-বিবি। শুরু হয়ে গিয়েছে তোড়জোড়ও। রূপকথার মতো সেজে উঠছে সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া। ইতিমধ্যেই হয়ে গিয়েছে গায়ে হলুদ এবং মেহেন্দির অনুষ্ঠান।

কলকাতার বাড়িতে একপ্রস্থ ‘হলদি’সেরিমনি সেরে ফেলেছিলেন নুসরত। তারপর বোদরুমের আরও একবার রয়েছে গায়ে হলুদের পর্ব। এ ছাড়াও ১৮ তারিখে  ছিল মেহেন্দি এবং সঙ্গীতের  জমাটি আসর। আর ২০ জুন হবে হোয়াইট ওয়েডিং। তার জন্য বিশেষ ব্যবস্থা থাকবে কাপলাঙ্কায়াতে।

মেনুতে থাকতে পারে এশিয়ান এবং মেডিটেরেনিয়ান ছোঁয়া। কখনও জমকালো লেহঙ্গা, আবার কখনও ইন্দো-ওয়েস্টার্ন টাচে সাঝঁবেন নুসরত-নিখিল, শোনা গিয়েছে তেমনটাই। অতিথিদের ঘর সাজানো থাকবে ফুল দিয়ে। ফুল দিয়েই বানানো হয়েছে ‘এনজে’লোগো। ১৯ তারিখ সাবেকি মতে বিয়ে সারবেন নুসরত এবং নিখিল।

তবে তার আগের রাতেই বসেছিল জমকালো সঙ্গীতের আসর। সঙ্গে আয়োজন ছিল জমাটি মেহেন্দির অনুষ্ঠানেরও। মায়াবী আলোয় সেজে উঠেছিল সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া। মেহেন্দি অনুষ্টানে হাতে আঁকা হয়েছে ‘এনজে’। অতিথিদের জন্য রয়েছে উপহারও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here