হিলি সীমান্তে বিপুল পরিমাণ ভারতীয় ট্যাবলেট ও কসমেট্রিক্স পণ্য জব্দ

80

হিলি প্রতিনিধিঃ দিনাজপুরের হিলি সীমান্তে প্রায় ৪০ লক্ষ টাকার ভারতীয় গরু মোটাতাজাকরণ ট্যাবলেট,কসমেট্রিক্স পণ্য জব্দ করেছে বডার গার্ড বাংলাদেশ বিজিবি।এ সময়ে চোরাকারবারীদের কাউকে গ্রেফতার করতে পারেনি বলে জানান বিজিবি। জানা যায় গতকাল বৃহস্পতিবার রাত ৮ টায় সীমান্তের সাতকুড়ি এলাকা থেকে মালামাল গুলো জব্দ করা হয়।

হিলি মংলা ক্যাম্প কমান্ডার আবু সাঈদ জানান,ভারত থেকে সীমান্ত অতিক্রম করে অবৈধভাবে দেশে বিভিন্ন ধরনের ভারতীয় পণ্য ও গরু মোটাতাজাকরণ ট্যাবলেট নিয়ে প্রবেশ করেছে।

এমন সংবাদের ভিত্তিতে নিজ্বস গোয়েন্দা সুত্রের এমন তথ্যের ভিত্তিতে টহল কমান্ডার জেসিও-৭৯৫৬ এর বিজিবি সদস্যরা সাতকুড়ি গ্রামে ওতপেতে থাকে।

পরে ঘটনাস্থলে চোরাকারবারীরা আসলে বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা  সেখানে কয়েকটি বস্তা ফেলে পালিয়ে যায়।

পরে বস্তা গুলো থেকে ভারতীয় প্যারপটিন ট্যাবলেট ১ লাখ ১৪ হাজার পিচ,নিউসিপ ট্যাবলেট ২ হাজার পিচ,সিজিনটেন ট্যাবলেট ১৪ হাজার ৪শ ২০ পিচ,ভারতীয় কসমেট্রিক্স জনসন বেবী ওয়েল ১৩৯টি, পন্ডস হোয়াইট বিউটি ক্রিম-৬৬ উদ্ধার করা হয়েছে।যার সিজার বা বর্তমান বাজার মূল্য ৩৯ লাখ ৫৫ হাজার ১শ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here