হত্যা মামলায় কিশোরগঞ্জে দুই ভাইয়ের যাবজ্জীবন

45

কিশোরগঞ্জ খবর ঃ কিশোরগঞ্জে হত্যা মামলায় দুই ভাইকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো. আব্দুর রহিম এ রায় দেন। রায়ে প্রত্যেককে পাঁচ লক্ষ টাকা করে জরিমানাও করা হয়। আসামিরা হলেন- কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ গ্রামের মৃত আবেদ আলীর ছেলে আক্কাছ মিয়া ও তারা মিয়া।

মামলার বিবরণে জানা গেছে, লতিবাবাদ গ্রামের বিএডিসির কর্মচারী আব্দুল খালেক সরকারের সাথে আসামিদের জমি নিয়ে বিরোধ ছিল। এর জের ধরে ২০১২সিালের ৩০ জুন বেলা সাড়ে ১১টার দিকে বাড়ির সামনে আব্দুল খালেক সরকারের ছেলে আসাদুর রহমানের সাথে আক্কাছের তর্ক-বিতর্ক হয়। এ সময় আসাদুর রহমানের পিতা আব্দুল খালেক সরকার ও ছোট ভাই সাইদুর রহমান রাসেল আক্কাছকে বাধা দেন। এক পর্যায়ে আক্কাছ ও তার লোকজন লাঠি, শাবল ও লোহার রড দিয়ে আব্দুল খালেক সরকারকে পিটিয়ে গুরুতর জখম করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় ঐদিন সন্ধ্যায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নিহতের ছোট ছেলে সাইদুর রহমান রাসেল বাদী হয়ে আটজনকে আসামি করে কিশোরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। আদালত বাকি ছয় আসামিকে খালাস প্রদান করেন। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত দুই আসামি এজলাসেই উপস্থিত ছিলেন।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here