সেই হিংস্র মহিষটি আটক

12

অবশেষে আটক করা সম্ভব হল ময়মনসিংহের সেই হিংস্র মহিষটি। ৯ ঘণ্টা পর রবিবার দিবাগত রাত প্রায় ১টার দিকে মহিষটিকে আটক করে জনতা।

আটক হওয়ার আগে হিংস্র এই প্রাণির আক্রমণে মারা গেছেন সানোয়ার হোসেন নামের এক বৃদ্ধা। আহত হয়েছেন  মুকুল, সালাম, ফারুক, রফিকুল,আজিজুলসহ অন্তত ৩০ জন।

স্থানীয় সূত্র জানায়, রবিবার দুপুরে ময়মনসিংহের ফুলবাড়িয়া পৌর সদরের হাটে একটি মহিষ তোলেন জনৈক শফিকুল ও চানু কসাই। বিকাল ৪টার দিকে হঠাৎ করে মহিষটি ছুট দেয়, আক্রমণ চালায় মানুষ ও বাজারের গরুর ওপর। শিং দিয়ে আঘাত করে সানোয়ার হোসেন নামের এক গরু ব্যবসায়ীকে মেরে ফেলে। মুহূর্তেই গরুর বাজার একেবারে ফাঁকা হয়ে যায়। গরুগুলো দিকবিদিক ছুটোছুটি করে চলে যায়।

গরুর বাজারের বেশ কয়জনকে আহত করে কুশমাইল গ্রামের দিকে  ছুটে যায় মহিষটি। রাত ৮টার দিকে আবারও মহিষটি বাজারের  ভেতরে চলে আসলে মানুষের মধ্যে আতঙ্ক দেখা দেয়। সড়কের ওপর দোকানগুলো বন্ধ করে ফেলা হয়।

কিছুক্ষণ পর পর মহিষটি অবস্থান পরিবর্তন করায় ফায়ার সার্ভিস ও পুলিশ মহিষটি আটক করতে গিয়ে ব্যর্থ হয়। একপর্যায়ে রাত ১টার দিকে বৈদ্যবাড়ি হুগলির খালে স্থানীয়দের সহযোগিতায় আটক করা হয় হিংস্র মহিষটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here